পিরোজপুরে পিকআপের ধাক্কায় দুই পথচারী নিহত

পিরোজপুর

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় পিকআপভ্যানের ধাক্কায় দুই পথচারী নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ভাণ্ডারিয়া-মঠবাড়িয়া সড়কের দক্ষিণ ইকড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও ৪ পথচারী।

নিহতরা হলেন— ঝুমাইয়া আক্তার (৩২) ও শিশুকন্যা হাওয়া (৭)। ঝুমাইয়া আক্তার ইকড়ি গ্রামের হোসেন সাহেবের স্ত্রী এবং শিশু হাওয়া আবু হাসান হাওলাদারের মেয়ে। আহতরা হলেন— ইয়াসিন (৫), মায়া বেগম (৩৫) হাফিজা আক্তার মিষ্টি (২৮), হোসেন সাহেব (৩২)। গুরুতর আহত ৪ জনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ পিকাআপভ্যানের চালক তোফায়েল হোসেনকে আটক করেছে। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার তুয়ার ডাঙ্গা গ্রামের মোতালেব গাইনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকালের দিকে স্বজনদের চট্টগ্রামগামী বাসে উঠিয়ে দিতে ইকড়ি গ্রামের হাওলাদার বাড়ির পাশে বসে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় মঠবাড়িয়া থেকে আসা একটি পিকআপভ্যান বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে অন্তঃসত্ত্বা ঝুমাইয়া বেগম ও শিশু হাওয়া আক্তার নিহত হন। এ সময় আরও চার পথচারী আহত হন। আহতদের প্রথমে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ভাণ্ডারিয়া থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, দুর্ঘটনার পর পিকআপভ্যান এবং এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। সূত্রঃ যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.