সাদা মনের মানুষকে খু্ঁজে পুরস্কৃত করছে পল্লী শক্তি বার্তা।

বাংলাদেশ

 

শাহীন সুলতানা, দৈনিক আজকের মেঘনা কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরব থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল পল্লী শক্তি বার্তা ডটকম পরিবারের পক্ষ থেকে দেশের বিভিন্ন এলাকার বিশিষ্ট সাংবাদিক, লেখক ও সাদা মনের মানুষকে খুঁজে সম্মানিত করে পুরস্কৃত করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকালে ভৈরব দূর্জয় মোড়ে পল্লী শক্তি বার্তা কার্যালয়ে এক আলোচনা শেষে ভৈরবের মাঠে ঘাটে নিরলস ভাবে পরিশ্রম করা সাহসী সংবাদকর্মী শামীম আহম্মেদকে ভালো লিখার সন্মান হিসেবে পুরস্কৃত করেন পল্লী শক্তি বার্তার সম্পাদক, প্রকাশক ও ন্যাশনাল প্রেস সোসাইটির কিশোরগঞ্জ জেলার সভাপতি মোঃ ছাবির উদ্দিন রাজু।

এর আগে তিনি বৃহস্পতিবার (১০অক্টোবর) বিকালে ভৈরব ও কুলিয়ারচরের দুই সাংবাদিককে পল্লী শক্তি পরিবারের পক্ষ থেকে পুরস্কৃত করেন। পল্লী শক্তি বার্তা ডটকম কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সামাজিক, রাজনৈতিক, উন্নয়নমূলক ও সেবামূলক বিভিন্ন ধরনের নিউজের বিষয়ে আলাপ আলোচনার পর বিভিন্ন নিউজে সমাজ সুন্দর রাখার জন্য নিরলস ভাবে কাজ করে বিশেষ অবদান রাখায় পল্লী শক্তি বার্তার সম্পাদক ও প্রকাশক মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব থেকে প্রকাশিত দৈনিক গৃহকোণ পত্রিকার বার্তা সম্পাদক এম আর রুবেল ও পল্লী শক্তি বার্তা ডটকমের প্রধান স্টাফ রিপোর্টার মোঃ মাইন উদ্দিনকে পুরস্কৃত করেন।

পল্লী শক্তি বার্তার সম্পাদক ও প্রকাশক মোঃ ছাবির উদ্দিন রাজু তার বক্তব্যে বলেন, দেশের গণমানুষের আশা, আকাংখা ও মৌলিক বিষয় গুলি লেখনির মাধ্যমে আরো সুন্দর ভাবে মিডিয়াতে তুলে ধরতে হবে।সাংবাদিকদের কোন বন্ধু নাই, কেবল সাংবাদিকরাই সাংবাদিকদের বন্ধু, তাই সকল সাংবাদিককে এক সাথে মিলে মিশে কাজ করার আহ্বান জানান তিনি। ৭১ সালে যারা এ দেশকে ভালোবেসে স্বাধীনতা যুদ্ধে অংগ্রহন করে দেশের জন্য প্রাণ দিয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে তিনি আরো বলেন, দেশকে যারা ভালবাসে তারাই একমাত্র জাতির শ্রেষ্ট সন্তানদের কাতারে। তাদের কে সবার আগে মূল্যায়ন করা উচিৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *