মুই ভাবিবাই পারনাই রবিউল ইসলাম রবু বাড়িত আসি খাবার দিবি

বাংলাদেশ

দিনাজপুর জেলা পরিষদের অর্থায়নে প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ব। একই অতঙ্ক বাংলাদেশেও। করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে ৩ মার্চ বিকাল ৫ টায় সময় ১১ নাম্বার পলাশবাড়ি সাধারণ ছুটি ঘোষনায় নিজ নিজ গৃহে অবস্থান করছে সবাই। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা পড়েছেন বিপাকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে দিনাজপুরের ১১ নাম্বার পলাশ ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান ও মেম্বার এর মাধ্যমে এান বিতরন বাড়ি গ্রামে ও বিভিন্ন গ্রামে উপজেলায় গৃহে অবস্থানকারী সাধারণ খেটে খাওয়া মানুষদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি (চাল, ডাল, আলু, তেল, সাবান) পৌছে দিচ্ছেন রবিউল ইসলাম রবি যুন্ম সাধারণ সম্পাদক বিরল উপজেলা আওয়ামী লীগ দিনাজপুর পাবলিক প্রসিকিউট দিনাজপুর অ্যাডভোকেট সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ইউপি চেয়্যারম্যান শুকুর আলী ও ইউপি সদস্য গন

৩ মার্চ ২০২০ শুএবার ১১ নাম্বার পলাশবাড়ি বিভিন্ন গ্রামে ইউনিয়নে উপজেলা ইউনিয়নে রাতে আধারে নৃ-তাত্তিক জনগোষ্ঠীর বাড়ী বাড়ী গিয়ে এই খাদ্যসামগ্রি পৌছে দেন রবিউল ইসলাম রবি যুন্ম সাধারণ সম্পাদক বিরল উপজেলা আওয়ামী লীগ দিনাজপুর পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ।

বর্তমান প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। আর দেশের এই সংকটময় মুহূর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *