মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জাতীয় সমাজ সেবা দিবস-২০২০ উপলক্ষে ফুলবাড়ীতে পৃথক পৃথকভাবে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বাংলাদেশ

মোঃ এহসান প্লুটো,দিনাজপুর প্রতিনিধিঃ  “মাদককে রুখবো,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই থিম নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং “সোনার বাংলায় মুজিব বর্ষে ,সমাজকল্যাণ এগিয়ে চলে”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে জাতীয় সমাজসেবা দিবস-২০২০ উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে পৃথক পৃথকভাবে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবস দুটি পালনে ফুলবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা চত্তর থেকে দুটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্তরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিনা ভূঈয়া,সমাজসেবা অফিসার আখরুজ্জামান,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন,মাদিলাহাট কলেজের অধ্যক্ষ মোস্তাফিজার রহমান,পুকুরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রমূখ। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,আলেম সমাজ,সাংবাদিকসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। বক্তরা মুজিব বর্ষে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে রুপান্তরের জন্য মাদক মুক্ত সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *