ভোলার বোরহানউদ্দিনে সাচরা ইউনিয়ন পানি থেকে গৃহবধূর লাশ উদ্ধার!

জাতীয়

ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের একটি পুকুর থেকে ফাহিমা বেগম (২৭) নামে তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ।

মঙ্গলবার সকালে ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রামকেশব গ্রামের একটি পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের দেবর নুরনবীকে আটক করেন।

নিহতের বাবা আব্দুল মন্নান স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এই ঘটনায় তার স্বামী নজরুল পলাতক রয়েছে। নিহত ফাহিমা বেগম একই ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মন্নান (মনু বিশ্বাসের) মেয়ে ।

নিহতের স্বামী নজরুল প্রতিবেশী এক নারীর সাথে পরকিয়ায় জড়িয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই মারামারি হতো। সোমবার রাতে ও ফাহিমাকে মারধর করেন নজরুল। পরে বাবা আব্দুল মান্নান এসে বিষয়টি মীমাংসা করে দেন।

বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ ম. এনামুল হক জানান, নিহতের লাশ পুকুরে পাওয়া গেছে। পুকুরের পানি হাঁটু সমান। তাই পুকুরে ডুবে মরতে পারে না।

নিহতের বাবা আব্দুল মন্নান এর বরাত দিয়ে বলেন, তাদের দাবি ওই নারীকে শ্বাসরোধ করে অথবা পুকুরের পানিতে চুবিয়ে রাতেই মারা হয়। নিহতের বাবা হত্যা মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *