ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব সংঘর্ষ ভাংচুর-২ পরিবারে আহত-৮

কুমিল্লা

দৈনিক আজকের মেঘনা ডট কম,
কুমিল্লার তিতাসে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে আপন দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ধনু মিয়ার পরিবারের ব্যপক ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া যায়। ঘটনায় দুই পরিবারে অন্তত ৮জন আহতের ঘটনা ঘটেছে।

আরো পড়ুনঃ তল্লা আজমেরীবাগে ১২০০ ইয়াবা নিয়ে নারী সহ গ্রেপ্তার ৪

উপজেলার সাতানী ইউনিয়নের পুরান বাতাকান্দি গ্রামে শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ বিষয়ে আহত ধনু মিয়ার ছেলে মোফাজ্জল হোসেন বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আহতরা হলো, মোঃ ধনু মিয়া (৬৫), এর স্ত্রী খোশেদা বেগম (৫০), ও ছেলে মোঃ ফারুক হোসেন (৩০), তফাজ্জল হোসেন (২৫), মোফাজ্জল হোসেন (২৪) ও তফাজ্জল হোসেন এর গর্ভবতী স্ত্রী মৌসুমী (২০) ও ফারুক হোসেনের স্ত্রী সুইটি আক্তার (২৪) এবং মজিবুর রহমান তারু মেম্বারের ছেলে জিয়াউর রহমান (২২)।
অভিযোগে জানা যায়, মজিবুর রহমান তারু মিয়া সিমানার একটি গাছে রং দিতে গেলে উনার বড় ভাই ধনু মিয়া বাধা দেয়। এ নিয়ে দুই ভাইয়ের দ্বন্দ্ব বাধে এবং হামলায় ধনু মিয়া আহত হয়। পরে ছেলেরা এসে ধনু মিয়াকে হাসপাতালে নিতে চাইলে তারু মেম্বারের পরিবারের লোকজন বাধা প্রদান করলে উভয় পরিবারে ফের রক্তক্ষয়ি সংঘর্ষ বাধে।
ধনু মিয়ার পরিবারের লোকজন গুরুতর আহতাবস্থায় তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এদের মধ্যে গর্ভবতী গৃহবধূ মৌসূমীর অবস্থা আসঙ্কাজনক হলে ঢাকা মেডিকেলে রেফার করা হয়। অন্যদিকে মজিবুর রহমান তারু মেম্বারের ছেলে জিয়াউর রহমান মাথায় গুরুতর জখম হয়ে হোমনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *