বালাগঞ্জে ‘পুষ্টি উন্নয়নে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা’ অনুষ্ঠিত।

Uncategories

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ (সিলেট) থেকে ॥ বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর বলেছেন, সুস্থতা ও স্বাস্থ্য সুরক্ষায় পুষ্টিকর খাদ্য গ্রহণের বিকল্প নেই। তাই রোগমুক্ত, সুস্থ দেহমন গঠনে পুষ্টি সচেতনতা গড়ে তোলার পাশাপাশি প্রতিদিন পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবে।

তিনি আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে বালাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ‘পুষ্টি উন্নয়নে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা’য় প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ।
সূচনা কর্মসূচি, আরডিআরএস বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠিত এ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, মহিলা ভাইস চেয়ারম্যান সেবু আক্তার মনি, সূচনা প্রকল্প ও সেভ দ্যা চিল্ডেণের সিনিয়র ম্যানেজার নবীনুর রহমান, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মুনিম, সাবেক চেয়ারম্যান এমএ মতিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এসএম শাহরিয়ার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র ম-ল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য কুলসুমা বেগম প্রমুখ। সূচনা প্রকল্পের উপজেলা প্রকল্প সমন্বয়কারী মো. জসিম উদ্দিন তালুকদার, বালাগঞ্জ উপজেলা অটিজম ও প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সভাপতি শাহাব উদ্দিন শাহিন প্রমুখ। কর্মশালা পরিচালনা করেন সূচনা প্রকল্পের ইউনিয়ন কো-অডিনেটর মো. নজরুল ইসলাম। কর্মশালায় সূচনা প্রকল্পের সংশ্লিষ্ট কর্মকর্তা এবং উপকারভোগীরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *