ফুলবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে সংঘর্ষ উভয় পক্ষের ৯জন আহত পাল্টা-পাল্টি মামলা

দিনাজপুর

দিনাজপুরের ফুলবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৯জন আহত হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে থানায় উভয় পক্ষের পাল্টা-পাল্টি মামলা হয়েছে ।

থানায় মামলাসূত্রে জানা যায়,গত ২০ এপ্রিল বিকাল সাড়ে ৫টায় উপজেলার শহরতলির দক্ষিণ বাসুদেপুর গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ এর ছেলেদের সাথে পুর্ব শত্রæতার জের ধরে একই এলাকার মৃত আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম,মঞ্জিল মোরশেদদের সংঘর্ষ বাঁধে। ওই সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৯জন আহত হয়। এই ঘটনায় ওইদিন রাতে আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম লালু বাদি হয়ে, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলসহ ১১জনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩। এরপর গত ২১এপ্রিল দুপুরে খোরশেদুল আলম একটি সংবাদ সম্মেলন করেন। ওই মামলায় জামিনে বেরিয়ে এসে,একই ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল এর ছেলে রুবেল হোসেন বাদি হয়ে গত ২৪ এপ্রিল ফুলবাড়ী থানায় খোরশেদুল আলমসহ ১১জনকে আসামী করে অপর একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৬।

এদিকে ২৬এপ্রিল রোববার দুপুরে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ সম্মানহানি ও মামলায় জড়ানোর অভিযোগে সংবাদ সম্মেলন এর মাধ্যমে সাংবাদিকদের বলেন,পুর্ব শত্রুতার জের ধরে মৃত আলিম উদ্দিনের ছেলে খোরশেদুল আলম লালু ও মঞ্জিল মোরশেদ দলবদ্ধ হয়ে, তাঁর (সাবেক ইউপি চেয়ারম্যান) বাড়ীর খুলিয়ানে  এসে অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং সংঘর্ষের সৃষ্টি করে। তিনি বলেন সংঘর্ষের সময় তিনি বাড়ীতে না থাকলেও, তার নামে মিথ্যা মামলা দায়ের করেছে খোরশেদুল আলম । সংবাদ সম্মেলনে ৭৬(ছিয়াত্তর)উর্দ্ধ সাবেক ওই ইউপি চেয়ারম্যান বলেন,মারামারির ঘটনায় তার কোন প্রকার সংশ্লিষ্টতা ছিলনা। প্রতিপক্ষরা তার সম্মানহানির  উদ্দ্যেশে হামলা ও মামলার ঘটনা ঘটিয়েছে। অপরদিকে খোরশেদুল আলম বলেছেন পুর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের ছেলেরা তাদের সাথে সংঘর্ষ বাঁধিয়েছে।

এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন উভয় পক্ষের আহতদের বিবেচনায় নিয়ে মামলা নেয়া হয়েছে। সেইসাথে উভয়পক্ষকে শান্ত থাকার নির্দেশ দেয়া হয়েছে। যাতে নতুন করে আর সংঘর্ষের ঘটনা না ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *