নেতারা বুদ্ধি আর শিল্পিরা অন্তর দিয়ে অভিনয় করে। ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশ

শিল্পীরা অন্তর দিয়ে অভিনয় করেন, নেতারা বুদ্ধি দিয়ে রাজনীতি করেন: ইলিয়াস কাঞ্চন
দৈনিক আজকের মেঘনা ষ্টাফ রিপোর্টার লিটন সরকার বাদল,
আমরা যারা শিল্পী তারা প্রত্যেকে অন্তর থেকে অভিনয় করি। নেতরা বুদ্ধি দিয়ে রাজনীতির মাঠে বিচরণ করেন। আর এই জায়গাতে আমাদের তফাৎ। কারণ ভালো শিল্পী হতে গেলে অন্তর থেকে অভিনয় করতে হবে। আর ভালো নেতা হতে গেলে বুদ্ধি দিয়ে রাজনীতির খেলা খেলতে হবে। গতকাল ২৭ এপ্রিল শনিবার রাতে, প্রধান অতিথী নায়ক, প্রযোজক, ব্যবসায়ী ও বর্তমান সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক এর বক্তব্য শেষে রাজধানীর অভিজাত হোটেল লা মেরিডিয়ানে প্রযোজনা প্রতিষ্ঠান ‘সিনেবাজ’র উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।
ইলিয়াস কাঞ্চন আরও বলেন, শিল্পীরা আমরা অভিনয়ের গুণে টিকে আছি। আমরা আমাদের কাজের মাধ্যমে বেঁচে থাকবো সারা জীবন। সেই সাথে বর্তমান সময়ের যারা অভিনয় শিল্পী তারা প্রত্যেকে অভিনয়ের বিষয়টি মাথায় রেখে অন্তর থেকে কাজ করবেন। প্রতিটা মানুষের কাজ তাকে বেঁচে রাখবে।
নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ‘সিনেবাজ’ নিয়ে বলেন, বর্তমানে চলচ্চিত্রের সংকটময় সময়। এমন সময় আমাদের প্রযোজনা প্রতিষ্ঠানগুলো গুটিয়ে যাচ্ছে। সেসময় সিনেবাজ এসে আমাদের চলচ্চিত্র শিল্পকে টিকিয়ে রাখার জন্য উদ্দ্যোগ হাতে নিয়ে তা চলচ্চিত্রের জন্য, চলচ্চিত্রের মানুষের জন্য মঙ্গল বয়ে আনবে।’

প্রসঙ্গত, বর্তমান ঢাকাই সিনেমার সংকট সময়ে এসে সিনেমার উন্নয়নে যাত্রা শুরু করলো প্রযোজনা প্রতিষ্ঠান ‘সিনেবাজ’। গতকাল প্রতিষ্ঠানটির নাম ঘোষণার পাশাপাশি জানায়, বছরে চারটি সিনেমা নির্মাণ করবে ‘সিনেবাজ’।
সিনেবাজ-এর ক্রিয়েটিভ ডিরেক্ট হিসেবে আছেন নির্মাতা ইফতেখার চৌধুরী। প্রতিষ্ঠানটির সিইও শাম ইসলাম, চেয়ারপার্সন জ্যোৎস্না ইসলাম এবং ডিরেক্টর অব কমিউনিকেশন হিসেবে আছেন অভিনেতা স্বাধীন খসরু।

প্রতিষ্ঠানটির উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক বাপ্পী, রোশান, নায়িকা জলি, অভিনেতা শিমুল খান, অভিনেতা ফারুক, সিদ্দিকুর রহমান সংগীত পরিচালক আহমেদ হুমায়ূনসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *