নির্বাচনী প্রচারণা ছেড়ে, আগুন নেভানোতে অংশ নিলেন, মেজর মোহাম্মদ আলী(অব.)

দাউদকান্দি উপজেলা

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২০ এর নির্বাচনী ইশতেহার ঘোষণা পরবর্তী ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা ছেড়ে, আকস্মিকভাবে দাউদকান্দি পৌর বাজারের তুলার গুদামে আগুন লাগায়,সেখানে আগুন নেভাতে ছুটে যান আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী।

 

শুক্রবার (০৯ অক্টোবর) সকালে আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে ইশতেহার ঘোষণা অনুষ্ঠান পরবর্তী, ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় অংশগ্রহণ করেন নৌকা প্রতীকের প্রার্থী মেজর মোহাম্মদ আলী। দাউদকান্দি পৌর বাজারের ওমর আলী মোল্লার মালিকানাধীন মার্কেটের তুলার মেইল ব্যবসায়ীর মেইলে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগায়, তাৎক্ষণিক আগুনের লেলিহান শিখা তীব্র আকারে চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দাউদকান্দি ফায়ার সার্ভিস ইউনিটের দুইটি ইউনিট,ঘটনাস্থলে এসে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এসময় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী, নেতাকর্মীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে ব্যাপক ভূমিকা রাখে।

এসময় উপস্থিত জনতা তাৎক্ষণিকভাবে মেজর মোহাম্মদ আলী উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে ভূমিকা রাখায় তার ব্যাপক প্রশংসা করেন।

আগুন নিয়ন্ত্রণ শেষে সাংবাদিকের সাথে মেজর মোহাম্মদ আলী বলেন, আমার কাছে রাজনীতির চেয়েও বড় হচ্ছে মানুষের জানমাল রক্ষা করা আমি জনগণের সেবক,তাই আমার নির্বাচনী প্রচারণা মতবিনিময় সভা রেখে আমি আগুন নিয়ন্ত্রণের জন্য ঘটনাস্থলে চলে আসি। আল্লাহর রহমতে সকলে প্রচেষ্টা এবং ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে ব্যাপক ক্ষয়ক্ষতির আগেই আগুন নিয়ন্ত্রণে সক্ষম হই।

 

দোকান মালিকের সাথে কথা বলে জানা যায়, উক্ত আগুনলাগা স্থানে একটি তুলার মিল এবং আশপাশের এলাকাগুলোতে কাঠের তৈরি ফার্নিচার এর কারখানা। তুলা হালকা জাতীয় বস্তু হওয়ায়, বৈদ্যুতিক সার্কিট থেকে লাগা আগুনে দ্রুত আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।এতে তুলার মেইল ও গোডাউনে থাকা প্রায় কয়েক লক্ষ টাকার তুলা এবং আশপাশের দোকানে থাকা ফার্নিচারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *