দেশে আসছে হুয়াওয়ে মেট ৩০ প্রো

তথ্যপ্রযুক্তি

দেশে হুয়াওয়ে মোবাইল সার্ভিসেস-সমর্থিত (এইচএমএস) ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘মেট ৩০ প্রো’ বাজারে আনার ঘোষণা দিয়েছে হুয়াওয়ে। গত রোববার ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোনটির আগাম ফরমাশ (প্রি-বুকিং) জানানোর কার্যক্রমও শুরু করা হয়। আগামীকাল বুধবার পর্যন্ত হুয়াওয়ে অনুমোদিত ব্র্যান্ড শপ ছাড়াও গ্যাজেট অ্যান্ড গিয়ারের আউটলেটে এবং অনলাইনে দারাজ ও পিকাবু থেকে প্রি-বুক করা যাবে।

প্রি-বুকিংয়ে উপহার হিসেবে মিলবে হুয়াওয়ের ফ্রিলেস ইয়ারফোন ও তারহীন চার্জার। আর গ্রামীণফোনের গ্রাহকদের জন্য রয়েছে বিনা মূল্যে ৮ গিগাবাইট ইন্টারনেট ডেটা। পাওয়া যাবে ব্ল্যাক ও স্পেস সিলভার রঙে। স্মার্টফোনটির দাম ৯৯ হাজার ৯৯৯ টাকা।

অনুষ্ঠানে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপের (বাংলাদেশের) জিটিএম ডিরেক্টর বেয়ন্ড ঝেং বলেন, ‘বাংলাদেশে প্রথমবারের মতো হুয়াওয়ে মোবাইল সার্ভিসেস-সমর্থিত ফোন মেট ৩০ প্রো নিয়ে আসা হচ্ছে। হুয়াওয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি দারুণ সব সুবিধার কারণে ইতিমধ্যেই বিশ্ববাজারে বেশ সমাদৃত হয়েছে। আশা করি ফোনটি বাংলাদেশের গ্রাহকদের আকাঙ্ক্ষা পূরণ করতে পারবে।’ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, হুয়াওয়ের বিক্রয় পরিচালক সালাউদ্দিন সানজি, কনজ্যুমার বিজনেস গ্রুপের (বাংলাদেশ) জ্যেষ্ঠ জনসংযোগ ব্যবস্থাপক সুমন সাহা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *