দাউদকান্দিতে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালা।

দাউদকান্দি উপজেলা বাংলাদেশ

 

লিটন সরকার বাদল,
১৮ নভেম্বর ১৯ ইং সোমবার দাউদকান্দি হাইওয়ে থানা কুমিল্লা রিজিয়ন কুমিল্লা, পুলিশের উদ্যোগে গৌরীপুর বাসষ্ট্যান্ডে পরিবহন ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি ও দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র মোঃ রকিব উদ্দিন আহম্মেদ রকিব, নিরাপদ সড়ক চাই কুমিল্লা উত্তর জেলা কমিটির সভাপতি সাংবাদিক লিটন সরকার বাদল, দাউদকান্দি উপজেলা মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মোঃ শাহজালাল, হাইওয়ে থাবার সাব-ইন্সপেক্টর মোহাম্মদ নজরুল ইসলাম, এসআই মোঃ মনির হোসেন।

প্রশিক্ষণ কর্মশালায় সভাপতির বক্তব্যে সরকার আব্দুল আল মামুন বলেন, পরিবহনের চালক ও হেলপারদের সড়ক আইন মেনে চলে, ড্রাইভিং লাইসেন্স এবং গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গাড়ী রাস্তায় নামার পরামর্শ দেন। এক্ষেত্রে সবাইকে সর্তকতা অবলম্বন এর জন্য তিনি পরামর্শ দেন এবং তিনি বলেন, সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি, মনে রাখতে হবে একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না, আইন মেনে গাড়ি চালানো, নিজে নিরাপদে থাকুন অপরকে নিরাপদে রাখুন।

কর্মশালায় দাউদকান্দির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের প্রায় শতাধিক পরিবহনের চালক ও হেলপার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, সার্জেন্ট মোঃ আলমগির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *