দাউদকান্দিতে দাদা দাদী ও নাতিসহ প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে  পানিতে পড়ে ৩ জন নিহত।

দাউদকান্দি উপজেলা

 

৭ জুলাই ২০২০ মঙ্গলবার, দাউদকান্দি – শ্রীরায়ের চর রোডে চাঁদপুর গামী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে  পানিতে পড়ে ৩ জন নিহত ও ২ জন আহত হয়।

জানাযায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার বলদাখাল হতে শ্রীরায়ের চর – মতলব চাঁদপুর সড়কের দাউদকান্দি পৌর সদরের কাজির কোনা গ্রাম সংলগ্ন নারায়ণগঞ্জের কাঁচপুর থেকে চাঁদপুর গ্রামের বাড়িতে যাওয়ার পথে  ভোর ৫ টায়দিকে প্রাইভেটকার ঢাকা- মেট্রো গ-৩৩-৯২১০ নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে গেলে ঘটনাস্থলেই একই পরিবারের দাদা,দাদী ও ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া নাতীসহ  ৩ জন নিহত ও ২ জন আহত হয়।

আহতদের স্হায়ী একটি হাসপাতালে চিকিৎসার পর তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

নিহত হলেন, চাঁদপুর জেলার  ফরিদগঞ্জ উপজেলার নলগোড়া গ্রামের দুলা মিয়া বেপারী বাড়ির একই পরিবারের দাদা সিরাজ মিয়া (৭৫), দাদী জাহানারা বেগম (৬৫), নাতি আবু বকর সিদ্দিক ওরফে সীমান্ত (১২)।

দূর্ঘটনায় থেকে বেঁচে যাওয়া প্রবাসী ও নিহত ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আবু বকর সিদ্দিক ওরফে সীমান্ত’র বাবা সুমন ও সীমান্তের মা একমাত্র আদরের সন্তান ও প্রিয়জনদের হারিয়ে পাগলের মতো কান্নায় দাউদকান্দি মডেল থানার পরিবেশ ভারী হয়ে উঠে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের নির্দেশ  এসআই মনিরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে এলাকা বাসীর সহযোগিতায় প্রাইভেট কার উদ্ধার করে পুলিশ  হেফাজতে   রাখা হয়েছে।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *