দাউদকান্দিতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা।

দাউদকান্দি উপজেলা

 

২৩ সেপ্টেম্বর বুধবার বিকাল পর্যন্ত, দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন জমা দেয়ার শেষদিনে চেয়ারম্যান পদে ২ জন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে মেজর মোহাম্মদ আলী(অব.) ও বিএনপির মনোনীত প্রার্থী
ধানের শীষ প্রতীকে সাইফুল আলম ভূঁইয়া মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আশরাফুন নাহার জানান।
ভাইস-চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারা হলেন, -রুহুল আমীন, তারিকুল ইসলাম, মোঃ মোশারফ হোসেন, মোঃ আমানউল্লাহ এসডু, মোঃ বিল্লালুর রশীদ দোলন, মোঃ হানিফ মিয়া।

ভাইস-চেয়ারম্যান (মহিলা) ৩ জন ফরিদা ইয়াসিন, রোজিনা আক্তার ও মিসেস জেবুন নেছা জীবন স্বপ্না মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষে স্থানীয়
সাংবাদিকদের দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বলেন,আপনারা আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থীকে জিজ্ঞেস করুন জাতীর আপদকালীন সময় বৈশ্বিক মহামারি চলাকালীন সময়ে তিনি কোথায় ছিলেন,দাউদকান্দিবাসী তাকে কী চিনে, জানে? আমার মনে হয় তাকে কেউ চিনে না।
কিন্তু এই মেজর(অব.) মোহাম্মদ আলীকে এক নামে সকলেই চিনে এটাই আমার রাজনৈতিক সফলতা।

তিনি বলেন, ” আমি জনকল্যাণে বিশ্বাসী।আমি যখন আবার পুনরায় জনপ্রতিনিধি হবো তখন আমি দলমত নির্বিশেষে সকলের জনপ্রতিনিধি।তাই তখন আমার দায়িত্ব সকলের প্রতি সমান।
যে অন্যায় করবে সে যেই হোক,আমার কর্মী হলেও তাকে শাস্তি পেতে হবে।
জনগণের জান-মালের নিরাপত্তা দেয়াসহ ও শান্তির রাজনীতি আমি করি,করবো।

উপজেলা চেয়ারম্যান হিসেবে পুনরায় নির্বাচিত হলে তরুণদের বিভিন্ন কর্মসংস্থান বিষয়ক ট্রেনিং দিয়ে দক্ষ জনশক্তি গড়ার লক্ষে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করে
তিনি আরো বলেন,” নৌকা প্রতীকে জনগণের আস্থা আছে,তাই পুনরায় আমাকে ভোট দিবে। বাল্য বিবাহরোধ ও মাদক নির্মূলে আগামীর দিনগুলোতে আরো কঠোর পদক্ষেপ নিয়ে একটি (মডেল)আদর্শ উপজেলা গড়াই আমার লক্ষ্য।”

এউপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল আউয়াল সরকার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া,

তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার, দাউদকান্দি পৌরসভা মেয়র নাইম ইউসুফ সেইন,কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ রকিবউদ্দিন রকিব, উপজেলা আওয়ামী যুবলীগ লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ আগামী ২০ অক্টোবর ২০২০ দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *