গাজীপুরে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ ও ফেসবুকে ভিডিও, চিকিৎসক গ্রেপ্তার

গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে ১৪ বছর বয়সী গৃহকর্মীকে ধর্ষণ, মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ ও তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলায় ফরহাদ উজ্জামান (৩৭) নামের এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৯ জুন) রাতে চিকিৎসকের নিজ চেম্বার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চিকিৎসক ফরহাদ উজ্জামান শ্রীপুর পৌর শহরের বাজার এলাকার অ্যাডভোকেট আবুল হাসেমের ছেলে।

ভুক্তভোগী কিশোরীর মা শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, তার স্বামী রিকশা ও তিনি বিভিন্ন বাসাবাড়িতে গৃহিণীর কাজ করেন। দুই মাস আগে তার পঞ্চম মেয়েকে (১৪) শ্রীপুর পৌর শহরের মাছ বাজার সংলগ্ন অ্যাডভোকেট আবুল হাসেমের বাড়িতে মাসিক বেতনে গৃহকর্মীর কাজে দেন। সেখানে কাজে যোগ দেওয়ার পর থেকেই অ্যাডভোকেট আবুল হাসেমের ছেলে ডা. ফরহাদ উজ্জামান তার মেয়েকে বিভিন্ন প্রলোভনে বাসায় জোর করে একাধিকবার ধর্ষণ করে।

এ ছাড়া বাসার নিচতলায় রোগী দেখার চেম্বারে নিয়েও একাধিকবার ধর্ষণ করেন এবং মোবাইলে সেই ভিডিও ধারণ করেন। গত ২১ জুন সকাল সাড়ে ৬টার বাসার নিচে রোগী দেখার চেম্বার পরিষ্কার করার কথা বলে তার মেয়েকে মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে আবারও ধর্ষণ করে। বিষয়টি জানার পর মেয়েকে ওই বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন। কিন্তু পরবর্তীতে তার আত্মীয়স্বজনসহ বিভিন্নজন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও প্রচারের বিষয়টি জানায়। শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু হয়েছে। আসামিকে আজ রোববার (৩০ জুন) আদালতে পাঠানো হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.