জীবননগর  থানা পুলিশের মাদক বিরোধী অভিযান গাঁজাসহ এক মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

বাংলাদেশ
চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গা জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩রা মার্চ মঙ্গলবার দুপুরের নারায়নপুর গ্রাম থেকে ৫ কেজি দুইশ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যাবসায়ী গ্রেফতার। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো দুই মাদক ব্যাবসায়ী পালিয়েছ।
গাঁজাসহ গ্রেফতার মাদক ব্যাবসায়ী জামিনুর রহমান (২১) ঝিনাইদহ  জেলার কাষ্টসিংগা শরিষাবাড়ি এলাকার আবুল কালামের ছেলে, পালাতক মাদক ব্যাবসায়ী মুন্না ৩২ (মহেশপুর কুসুমপুর) গ্রামের সিরাজের ছেলে এবং রাকিব (২২) ঢাকা জেলার আশুলিয়া থানার বুড়ি বাজার বাইপাল এলাকার ছেলে।
পুলিশ সুত্র থেকে জানা গেছে, জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর আনিছুর রহমান,আব্দুল গাফফার ও এএসআই বাদশা আলমগীর সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণপুর–গঙ্গাদাসপুর সড়কের নারায়ণপুর মুন্সীপাড়াস্থ পাড়া রাস্তায় অভিযান পরিচালনা করে নারায়ণপুর অভিমুখি একটি  ইজিবাইক তল্লাশি করে যাত্রীবেশী মাদক ব্যাবসায়ী জামিনুর রহমান (২১) এর কাছে থাকে স্কুলব্যাগ থাকা ৫ কেজি দুইশ গ্রাম গাঁজাসহ তাকে  গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জামিনুরের ব্যাবসায়িক পাটনার মুন্না (৩২) ও রাকিব (২২) নামের দুই মাদক ব্যাবসায়ী পালিয়ে যায়।
এ ব্যপারে জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ বলেন, জামিনুরকে গাঁজাসহ গ্রেফতার ও তার দুই সহযোগী মুন্না ও রাকিবকে পালাতে দেখিয়ে তিন জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *