জিয়ারকান্দি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মতবিনিময় সভা করেন বিশিষ্ট ব্যবসায়ী নাসিরউদ্দিন

তিতাস উপজেলা

 

তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনের সম্ভাব্য মেম্বার প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেন বিশিষ্ট ব্যবসায়ী নাসিরুদ্দিন।আজ রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় দড়িকান্দি দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ মোস্তাক আহমেদ মাস্টার।সভা পরিচালনা করেন মোঃ দেলোয়ার হোসেন খান। মতবিনিময় সভায় দরিকান্দি গ্রামের সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন এবং ৫ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ বলেন যদি নাসির উদ্দিন মেম্বার প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করে তাহলে আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে যাবো।

অনেক ময় মুরব্বীগন বলেন নাসির আমাদের সন্তান সে যদি মেম্বারী প্রার্থী হতে চায় তাহলে অবশ্যই তাকে নিয়ে ভোটের মাধ্যমে জয়লাভ করে আসতে হবে। তার জয়ী হওয়ার জন্য যা যা প্রয়োজন আমরা তা করবো ইনশাআল্লাহ। সে ভদ্র নম্র পরোপকারী এই অল্প বয়সেই সে সমাজ সেবায় অনেক অবদান রাখে রেখে চলেছেন,আমরা তার জন্য দোয়া করি আল্লাহ যেন তার মনের আশা পূরণ করেন।

এসময় মোহাম্মদ নাসির উদ্দিন বলেন আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই,আমার জন্য আপনারা দোয়া করবেন আমার কোন লোভ-লালসা নাই। আমি চাই আমার এলাকার জনগণের জন্য কিছু করতে যদি আপনারা আমাকে সহযোগিতা করেন।

এ সময় উপস্থিত ছিলেন আবুল হোসেন ভূঁইয়া, ডাক্তার আবুল হাশেম, মোঃ সাখাওয়াত মাস্টার, মোহাম্মদ আলী জব্বর, মোঃ রবিউল মাস্টার, আজারুল হক সাহেব, সাবেক মেম্বার মোহম্মদ রবি উল্লাহ, মোহাম্মদ আসাম উদ্দিন বেপারী, মোহাম্মদ বাতেন ব্যাপারীর, মোঃ বাহাউদ্দিন মোল্লা মাস্টার, মোহাম্মদ জাহাঙ্গীর ভূঁইয়া, মোঃ উজ্জল মেম্বার, মোঃ আলমাস ব্যপারী, মোহাম্মদ আলম বাদশা, মোঃ রবিউল, হাজী লিয়াকত আলীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *