কুলিয়ারচরে ছাত্রদলের ৪১ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১ জানুয়ারি) দুপুরে বিএনপি’র দলীয় কার্যালয়ে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সুচনা করেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নূরুল মিল্লাত।

এ সময় উপজেলা ছাত্রদলের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এড. মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন খান শাহজাহান, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাহ আলম, উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক এম.এ হান্নান, সাবেক ছাত্রনেতা সৈয়দ রফিকুল ইসলাম মামুন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি গোলাম নূরাণী বাবু, সাবেক সভাপতি ফারুকুল ইসলাম ফারুক, উপজেলা যুবদলের সভাপতি আজহার উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আলী, সিনিয়র যুগ্ন সম্পাদক কামরুল ইসলাম মুছা, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মুখলেছুর রহমান মঞ্জু, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

পরে এক আলোচনা সভা শেষে দোয়া মাহফিলের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান সহ দেশবাসীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন, পৌর ছাত্রদলের সভাপতি রাজ আহমেদ রকি ও সাধারণ সম্পাদক আল সারোয়ার সাইমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *