ওসি’ মোঃ রফিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন, উপজেলা মৎস্যজীবি লীগের নেতৃবৃন্দ।

দাউদকান্দি উপজেলা

 

লিটন সরকার বাদল,
২৩ জুলাই ১৯ ইং রাতে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন, দাউদকান্দি উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দাউদকান্দি উপজেলা মৎস্যজীবি লীগের নবনির্বাচিত সভাপতি মোঃ লোকমান হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন নেতৃত্বে দাউদকান্দি উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের ৪৫ বিশিষ্ট কার্যকরী কমিটির সদস্যরা দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এবং দাউদকান্দি উপজেলার মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ,বাল্যবিবাহ,ইভটিজিং, প্রতিরোধে বিশেষ অবদানের জন্য দাউদকান্দি উপজেলা মৎস্যজীবি লীগের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান, নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ লোকমান হোসেন।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, দাউদকান্দি উপজেলার প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে দাউদকান্দি থানা প্রশাসন সর্বদায় প্রস্তুত। তবে দাউদকান্দিবাসী সচেতন হলে, দাউদকান্দি থেকে সবরকমের অপরাধ নির্মূল করা আমাদের জন্য সহজ হবে।

সবাই ঐক্যবদ্ধভবে কাজ করলে দাউদকান্দিবাসীকে একটি সুন্দর ও উন্নত সম্প্রতির উপজেলা হিসাবে গড়ে তোলা সম্ভব। অপরাধীদের ধরিয়ে দিতে পুলিশকে সঠিক তথ্যদিন, পুলিশ সবসময় আপনাদের ভাল কাজে পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন,ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, কাজী নুরুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ মোখলেছুর রহমান ,দাউদকান্দি উপজেলা আওয়ামী যুব লীগের সদস্য, মোঃ এনামুল হক রিপন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোঃ সোহেল সরকার, ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি মোঃ আক্তার হোসেন মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শওকত সরকার, শ্রম বিষয়ক সম্পাদক হানিফ সরকার সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *