আব্দুল কাদির মেম্বারের মৃত্যু: অশ্রুশিক্ত দাউদকান্দি পৌরবাসী

বাংলাদেশ দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল,
দাউদকান্দি পৌরসভার সকলে পরিচিত ও হাস্য উজ্জল প্রবীণ মূখ আব্দুল কাদির মেম্বার (৭৭) মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে। তার মৃত্যু যেন পৌরবাসীর মনে এক শোকের ছায়া নেমে এসেছে । দেখলেই যিনি ছোট বড় সবাইকে সালাম দিয়ে কেমন আছেন বলতো সেই লোকটি মৃত্যুর খবরে সবাই যেন নির্বাক ।

এই যেন প্রিয়জনের বিদায় । সুন্দর উপদেশের শুনে অনেকেই জেনো একজন অভিভাবক খুঁজে পেতো । কারো কাছে যিনি দাদা ভাই ,কারো কাছে যিনি চাচা আর কারো কাছে যেন বাবার স্নেহ পাবার ভরসা অনেকের মাথায় হাত বুলিয়ে তার মূখে বাবা ডাকটি আর কেউ শুনতে পাবেন না ।

দাউদকান্দি পৌরসভার পশ্চিম মাইজ পাড়া গ্রামের আব্দুল কাদির মেম্বার আজ ১৭ ফেব্রুয়ারি সোমবার সকালে, বার্ধক্যজনিত কারণে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি, চার ছেলে দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, দদাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.),দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, দাউদকান্দি পৌরসভার সাবেক পৌর মেয়র ভিপি আব্দুস সাত্তার ও গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকনসহ রাজনৈতিক,সামাজিক নেতৃবৃন্দ। তার মৃত্যুতে পশ্চিম মাইজপাড়া গ্রামবাসী একজন ভাল ও প্রবীণ ব্যক্তি কে হারালো । বাদ আসর দাউদকান্দি যারিফ আলী শিশু পার্ক (ডাকবাংলো মাঠে) জানাজা শেষে, দাউদকান্দি পৌরকেন্দ্রীয় ঈদগাহ কবরস্থানে দাফন করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *