আবরার হত্যার প্রতিবাদে জবিতে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা।

বাংলাদেশ
ইমরান হুসাইন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, প্রতিনিধি:- বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার হত্যার প্রতিবাদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের বিক্ষোভ মিছিলে হামলা চালিয়েছে শাখা ছাত্রলীগ।এ ঘটনায় জবি ছাত্রদলের দুইজনকে আটক এবং দুইজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।বুধবার (৯ অক্টোবর) সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল দকাল ৯ টায় ক্যাম্পাসে একত্র হন এবং বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে থেকে মিছিল,শুরু করে।
মিছিল নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আসলে জবি শাখা ছাত্রলীগেরা অতর্কিত হামলা চালায়।
পরবর্তীতে ছাত্রদলের আলী হায়দার ও জাহিদকে আটক করে কোতোয়ালি থানার ওসি।এছাড়া জবি ছাত্রদলের সহসভাপতি নাহিদ কে গুরুতর আহত অবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় এ্যাম্বুলেন্স করে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।
এবং মিজানুর রহমান শরীফকে সুমনা হাসপাতালে নেওয়া হয়েছে।
কোতোয়ালি থানার ওসি এ বিষয়ে বলেন, আমরা পরিবেশ শিথীল করতে ছাত্রদলের দুই জনকে আটক করেছি।তারা আমাদের হেফাজতে আছেন এ কথা বলেন তিনি।এছাড়া আরো বলেন উক্ত ঘটনায় আমরা জবি প্রক্টর  ড.মোস্তফা  কামাল স্যারের সাথে কথা বলতে চাইলেও স্যারের সাথে যোগাযোগ করা সম্ভব হইনি বলে জানান কোতোয়ালি থানার ওসি মওদুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *