গোপালগঞ্জে ইয়াবাসহ সাবেক ইউপি সদস্যসহ দুই মাদক ব্যবসায়ী আটক।

ঢাকা বিভাগ গোপালগঞ্জ
গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো,খসরু শেখ ও তার সহযোগী রইচ সিকদারকে সাড়ে ৮ শত পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।
এ সময় ইউপি সদস্য খসরুর কাছ থেকে ৬০০ পিচ ও রইচের কাছ থেকে আড়াইশ পিচ ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ। পুলিশের কাছে আটক খসরু শেখের বাড়ী সদর উপজেলার কাঠি ইউনিয়নের তেলিগাতি গ্রামে। সে ওই গ্রামের উলু মিয়া শেখের ছেলে। একই গ্রামে বাড়ী তার সহযোগী রইচ শিকদার ওই গ্রামের দাউদ সিকদারের ছেলে।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহম্মদ ছানোয়ার হোসেন, সোমবার বিকেল ৪ টায় সাংবাদিকদের জানিয়েছে, সদর উপজেলার কাঠি ইউনিয়নের তেলিগাতি গ্রামে বাড়ী সাবেক ইউপি সদস্য খসরু শেখ পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে অবৈধ ইয়াবা বিক্রি করে আসছিলো। রোববার এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই মো, মাসুম বিল্লাহ, এ এস আই মো, শামচুল, ডিবি সদস্য সৈয়দ পলাশ আলী, ডিবি সদস্য মো, আক্তার কাজী, ডিবি সদস্য মো, রুহল আমিন ও ডিবি সদস্য মো, ইকবাল মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ের টুঙ্গিপাড়া এক্সপ্রেসের কাউন্টারের বিপরীতে ঢাকা-খুলনা মহাসড়কের উপর থেকে সাড়ে ৮ শত পিচ ইয়াবাসহ সাবেক ইউপি সদস্য খসরু ও তার সহযোগী রইচ শিকদারকে হাতেনাতে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *