কুলিয়ারচরে ছাত্রলাীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৪জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে প্রথমে একটি আনন্দ রেলি বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় এর সামনে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে কেক কাটা শেষে এক আলোচনা সভায় অনুষ্টিত হয়।

আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুর্শিদ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন, মো. জহির রায়হান জজ, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, মো. হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক এমরানুর রহমান এমরান। উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মো. মোবারক হোসেন রানা, রাসেল মিয়া, রফিক মিয়া, বাবু ভূইয়া, পাপ্পু মিয়া, প্রবাল ও লাদেন প্রমূখ।

আলোচনা সভায় ছাত্রলীগের নেতা কর্মীরা বলেন, ২০১৬ সালে কমিটি গঠনের পর নতুন করে আর কোন কমিটি না হয়ায় সঠিক নেতৃত্ব শূন্য হয়ে পরেছে। তাই ভৈরব-কুলিয়ারচর আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান সাহেবের কাছে সকল ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতা কর্মীদের একটাই দাবী অচিরেই নতুন করে একটি আহ্ববায় কমিটির মাধ্যমে কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগের একটি শক্তিশালী সংগঠন তৈয়ারী করে দেওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.