কুলিয়ারচর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত : ছোটন সভাপতি, আতাউর সহ-সভাপতি।

বাংলাদেশ
  1. শাহীন সুলতানা, দৈনিক আজকের মেঘনা কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

দীর্ঘ চার বছর পর অবশেষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী তফসিল অনুযায়ী বুধবার (২৩ অক্টোবর) উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর হলরুমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার দিন ধার্য্য ছিল।

নির্বাচনে কোন পদেই একাধিক বৈধ প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলার উত্তর কান্দিগ্রাম পশ্চিম দ্বাড়িয়াকান্দি কেএসএস লিঃ এর সভাপতি ও ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুবুর রহমান ছোটন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন উজান আব্দুল্লাহপুর কেএসএস লিঃ এর সভাপতি মোঃ আতাউর রহমান (আতর মিয়া)।

সদস্য পদে নির্বাচিত হয়েছেন উপজেলার কলাকোপা পূর্বপাড়া কেএসএস লিঃ এর ম্যানেজার মোঃ মুতিউর রহমান, আলগীরচর কেএসএস লিঃ এর ম্যানেজার মোঃ আনোয়ার উদ্দিন, নাজিরদিঘী পশ্চিম পাড়া কেএসএস লিঃ এর ম্যানেজার মোঃ মুতি মিয়া, বাজরা মহিলা সমবায় সমিতি লিঃ এর ম্যানেজার রোকেয়া বেগম ও কুলিয়ারচর বাজার দক্ষিণ মহিলা সমবায় সমিতি লিঃ এর ম্যানেজার রিক্তা বিশ্বাস। সালুয়া ও ফরিদপুর ইউনিয়ন নির্বানী এলাকা-৩ এ কোন প্রার্থী না থাকায় উক্ত পদ শূন্য ঘোষণা করা হয়।

নির্বাচনী ফলাফল ঘোষণা করেন কুলিয়ারচর ইউসিসিএ লিঃ এর নির্বাচনী কমিটির সভাপতি ও ভৈরব উপজেলা সমবায় অফিসার মোঃ জাকির হোসেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কুলিয়ারচর ইউসিসিএ লিঃ এর নির্বাচন কমিটির সদস্য ও উপজেলা বিআরডিবি’র সহকারী পল্লী উন্নয়ন অফিসার বিষ্ণুপদ সাহা, কুলিয়ারচর ইউসিসিএ লিঃ এর নির্বাচন কমিটির সদস্য ও উপজেলা সমবায় সহকারী পরিদর্শক মোঃ মিজানুল হক, উপজেলা সমবায় অফিসার মোঃ শহীদুল্লাহ, সচিব ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার কাজী সোয়াইব আজমীসহ সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনী সদস্যবৃন্দ। নির্বাচনী ফলাফল ঘোষণা শেষে নবনির্বাচিত সভাপতি মোঃ মাহবুবুর রহমান ছোটনের হাতে নির্বাচনী ফলাফলের কপি তুলে দেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোঃ জাকির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.