মামুনের অভিভাবক সদস্য পদ নেই, স্কুলে তার প্রভাব বিস্তার।

কুমিল্লা মেঘনা উপজেলা

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি:কুমিল্লা মেঘনা উপজেলার ‘মুজাফ্ফর আলী হাই স্কুল এন্ডকলেজ’র গভর্নিং বডির সদস্য (মাধ্যমিক) মো. মাহবুবুল ইসলাম মামুনকে সদস্য পদ থেকে বাতিল করা হলেও স্কুলে গিয়ে এখনো প্রভাব খাটানোর অভিযোগ পাওয়া যায়। গত ১৫ই আগস্ট অধ্যক্ষ খন্দকার মোহাম্মদ আব্দুর রউফের স্বাক্ষরিত এক নোটিশে বিভিন্ন অনিয়ম তুলে ধরে তার সদস্য পদ বাতিল করা হয়।

অভিভাবক সদস্য মাহবুবুল ইসলাম মামুনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার, অসদাচরণ ও অর্থ আত্মসাৎ প্রমাণিত হওয়ার অভিযোগে গভর্নিং বডির ১২/৩/২০২৪ খ্রিস্টাব্দ তারিখের সভা নং ১০৪ এর সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক ২০০৯ ও ২০২৪ সালের ১১ বিধি অনুযায়ী তার অভিভাবক সদস্য পদ বাতিল করা হলো। উল্লেখ্য যে ,গত ১৮/৮/২০২৪ খ্রিস্টাব্দ তারিখে অর্থ আত্মসাদতর দায়ে তার ব্যাপারে গভর্নিং বডির সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক দুদুকে অভিযোগ দায়ের করা হয়েছে। তার সাথে মোজাফফর আলী হাই স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষকমন্ডলী এবং অভিভাবকগণ যেন কোন প্রকার লেনদেন না করেন এ বিষয়ে সকলকে সতর্ক করলেন।

এদিকে সদস্য মো. মাহবুবুল ইসলাম মামুন আমাদের এই প্রতিনিধিকে জানান- গভর্নিং বডির নিয়ম অনুযায়ী একজন অধ্যক্ষ আমার পদ বাতিল করতে পারে না। তাছাড়া আমি কখনওই স্কুলে গিয়ে প্রভাব দেখাইনি। আপনি আমাকে ফোন করে জানতে চেয়েছেন, তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এ বিষয়ে গভার্নিংবডির সাবেক সভাপতি ফারুক হোসেন রিপন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মাহবুবুল ইসলাম মামুনের সদস্য পদ বাতিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.