দাউদকান্দিতে কর্মহীন মানুষের মাঝে বশিরুল আলম মিয়াজীর ঈদ খাদ্যসামগ্রী বিতরণ।

দাউদকান্দি উপজেলা

 

১৮ মে ২০২০ সোমবার দুপুরে দাউদকান্দি উপজেলার মাইজপাড়া, দৌলতপুরসহ বিভিন্ন এলাকায় করোনার প্রভাবে দিনমুজুর ও শ্রমজীবী মানুষেরা কর্মহীন হয়ে পড়া অসহায় ৯০০ পরিবারের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের নির্দেশনায় বিশিষ্ট ব্যবসায়িক আলহাজ্ব মোঃ বশিরুল আলম মিয়াজীর পক্ষ থেকে ঈদ খাদ্যসামগ্রী চাল,ডাল, সেমাই, চিনি, গুড়ো দুধ, তৈল, পেয়াজ বিতরণ করা হয়।

মোঃ বশিরুল আলম মিয়াজী বলেন,
করোনাভাইরাসের সংক্রমণ সর্বগ্রাসী হয়ে পড়ছে দিন দিন। মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে এই মারণাস্ত্র। জীবন-জীবিকার ওপরও ফেলছে বিরূপ প্রভাব। বিশেষ করে দৈনন্দিন আয়ের মানুষের ওপর আঘাতটা বেশি। করোনার বিস্তার রোধ করতে পরিস্থিতি মোকাবিলায় ছুটি ঘোষণা করা হয়েছে। এ কারণে নিত্য আয়ের মানুষজন সবচেয়ে বেকায়দায়। এদের পাশে দাঁড়াতে হবে সবাইকে।

 

আশার কথা হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর এ ব্যাপারে নির্দেশনা দিয়েছেন। উনার নির্দেশনায় করোনাভাইরাসের কারণে দাউদকান্দি উপজেলার বিভিন্ন গ্রামে খাদ্য সমস্যায় থাকা কর্মহীনদের তালিকা তৈরি করে তাদের ত্রাণ বিতরণ ও আজকে ৯০০ জনের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করি। যথাযথভাবে এ বিতরণ অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প বানিজ্য সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়িক আলহাজ্ব বশিরুল আলম মিয়াজী, আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার, আওয়ামী লীগের নেতা ছাত্তার পাঠান, উপজেলা সেচ্ছাসেবক লীগের নেতা খন্দকার মোঃ শাহজাহান, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সোলেমান, পৌর আওয়ামী লীগের নেতা মোঃ আনোয়ার হোসেন, হাসানপুর এস এন সরকারি ডিগ্রি কলেজ সাবেক জিএস সুমন সরকার, মনির হোসেন সাঈদ মোঃ সাদ্দামসহ আরও অনেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *