তাহিরপুর উপজেলায় ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত।

সুনামগঞ্জ সিলেট বিভাগ
তাহিরপুর উপজেলায় আজ ৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর আগে কোন করোনা রোগী শনাক্ত হয়নি এ উপজেলায়। আজ দুপুরে তাহিরপুর উপজেলা ইউএইচও বিষয়টি নিশ্চিত করেছেন।
ইউএইচও জানান, করোনা পজেটিভদের মধ্যে ৩ জন পুরুষ ও ৩ জন নারী। নারীদের মধ্যে দুইজনের বয়স ৩০ বছর করে অন্যজনের বয়স ১৮ বছর। আর পুরুষদের বয়স ৪৫, ৩৫ ও ১৬ বছর। এদের সবাই উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামের বাসিন্দা। সম্প্রতি তার ঢাকা ও গাজীপুর থেকে এসেছেন বলে জানা যায়।
স্বাস্থ্যকমপ্লেক্স সুত্র জানায়, গতকাল সোমবার সন্দেহভাজন ৭ জন করোনা রোগীর নমুনা পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। এদের করোনা পরীক্ষায় ৬ জনের পজেটিভ আসে। তবে এর আগে উপজেলায় আরো ৪০ জন সন্দেহভাজন রোগীর নমুনা পরীক্ষা করা হলেও সবগুলো ছিল করেনা নেগেটিভ। এ কারণে তাহিরপুর উপজেলাকে মনে করা হতো করোনামুক্ত।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) মোহাম্মদ ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন এই প্রথম উপজেলায় করোনা রোগী শনাক্ত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বলেন, আসুন সবাই স্বাস্থ্যবিধি মেনে চলি। খুব প্রয়োজন না হলে ঘরে থাকি , নিজেকে ও পরিবার কে নিরাপদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.