Site icon দৈনিক আজকের মেঘনা

বাসা কিনে বিপাকে যুক্তরাজ্য প্রবাসী, ছাত্রলীগ পরিচয়ে চাঁদাবাজি

সিলেট মহানগরীর চৌকিদেখী এলকায় দুইতলা বাসা কিনে বিপাকে পড়েছেন মো. জিলু হক তাজ নামের এক যুক্তরাজ্য প্রবাসী। ছাত্রলীগের নেতাকর্মী পরিচয়ে একদল সন্ত্রাসী তার কাছে মোটা অংকের চাঁদা দাবি করছেন। চাঁদা না দিলে বাসার চাবি তাদের কাছে দিয়ে বের হয়ে যাওয়ার জন্য হুমকি দিচ্ছেন তারা।

গতকাল বুধবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের লাউজারি গ্রামের বাসিন্দা ও যুক্তরাজ্য প্রবাসী মো. জিলু হক তাজ।
লিখিত বক্তব্যে জিলু হক জানান, কয়েক মাস আগে চৌকিদেখীর রংধনু আবাসিক এলাকার ৪৩/১নং বাসাটি ১৫ শতক ভূমিসহ কিনেন তিনি। বাসার মালিক যুক্তরাজ্য প্রবাসী আমিরুন বেগম পাওয়ার অব অ্যাটর্নির মাধ্যমে বাসাটি বিক্রি করেন। পত্রিকায় আইনগত বিজ্ঞপ্তি প্রকাশসহ সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করে গত ৯ এপ্রিল তিনি সাফ কবালা দলিলের মাধ্যমে বাসাটি কিনেন তাজ। এরপর থেকে কতিপয় সন্ত্রাসী তাজের কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে বাসা ছেড়ে যেতে বলেন। ছাত্রলীগ নেতাকর্মী পরিচয় দানকারী সন্ত্রাসীরা তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দিয়ে যাচ্ছেন। এসব ঘটনায় গত ৭ জুন সিলেট এয়ারপোর্ট থানায় জিডি করেন তিনি। ৯ জুন ৮-১০ জন সন্ত্রাসী মোটরসাইকেলযোগে তার বাসায় গিয়ে ফের হুমকি-ধমকি দিয়ে আসেন। এ অবস্থায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান প্রবাসী জিলু হক তাজ।

FacebookTwitterEmailShare
Exit mobile version