কুলিয়ারচরে বীরকাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।

বাংলাদেশ

শাহীন সুলতানা, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বীরকাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ে ৮৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭মার্চ) দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন, প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সৈয়দ সাইদুজ্জামান শরীফ। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রিয়াজুল করিম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ মাহবুবুর রহমান, বিদ্যালয় প্রতিষ্ঠাতার উত্তরাধিকারী মোঃ ফজলুল করিম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ রাশেদ মিয়া ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোস্তুফা কামাল ফারুক।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সহ সভাপতি আব্দুল লতিফ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোঃ আনোয়ার হোসেন, এমএস আলম, মোঃ বাবুল মিয়া, শাহনোয়াজ পারভীন (মনি খানম), মোঃ নজরুল ইসলাম, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক মোঃ নাঈমুজ্জামান নাঈম সহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষার্থীরা অতিথিবৃন্দকে বেইজ ও ফুলের মালা পড়িয়ে বরণ করে নেয়। ক্রীড়া অনুষ্ঠান পরিচালনা করেন, বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মোহাম্মদ মোশাররফ হুসেন ও সহকারী শিক্ষক মোঃ আলিউল করিম।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আসাদুল করিম ও কাজী মোঃ আমান উল্লাহ।

৩১ইভেন্টের ক্রীড়া প্রতিযোগিতা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.