বঙ্গবন্ধুর জীবন-আদর্শ থেকেই সর্বোত্তম দেশপ্রেম হওয়া সম্ভব,সুবিদ আলী ভূঁইয়া, এমপি।

দাউদকান্দি উপজেলা বাংলাদেশ

 

লিটন সরকার বাদল,
কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের টানা তৃতীয়বারের মতো নির্বাচিত সংসদ সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, বঙ্গবন্ধুর জীবন-আদর্শ থেকেই সর্বোত্তম দেশপ্রেম হওয়া সম্ভব । তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন-আদর্শ সম্পর্কে জানাতে হবে, পড়াতে হবে।

১৮ নভেম্ব উপজেলা সম্মেলন কক্ষে দাউদকান্দি মেঘনার সংসদ সদস্য”এর স্বেচ্ছাধীন তহবিল থেকে অনুদান, প্রণোদনার কৃষি উপকরন ও বিভিন্ন প্রতিষ্ঠানে দপ্তরে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

কুমিল্লা জেলা ও চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.), উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরী লিলমিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমানুল্লাহ এসডু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তারসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

প্রধান অতিথি, কৃষকদের মাঝে প্রণোদনা কর্মসূচির বীজ ও সার বিতরণে ছিল ভুট্টা -৪৪০০ জন,সরিষা-২০০ জন, গম-১০০ জন ও মুগ -৫০ জন (মোট=৪৭৫০ জন)

ক্রীড়া সামগ্রী ফুটবল, ক্রিকেট, ব্যাটমিন্টন সেট, ব্যাটমিন্টন, ভলিবল, দাবা, হ্যান্ডবল, ক্রিকেট সেট। এবং নগদ ২৫০০০০(দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ৩৩ জন নারী ও পুরুষের মাঝে বিতরণ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *