Site icon দৈনিক আজকের মেঘনা

সাংবাদিকতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য লিটন সরকার বাদল কে সম্মাননা প্রদান।

 

৪ ডিসেম্বর ১৯ ইং বুধবার সন্ধ্যায়, রাজধানী ঢাকার কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে এজাহিকাফ ও সার্চ নিউজ এর যৌথ উদ্যোগে বঙ্গবন্ধু ও বাংলাদেশের সাংস্কৃতিক আন্দোলন শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার দি এশিয়ান এইজ ও দৈনিক দেশকাল পত্রিকা দাউদকান্দি, মেঘনা, তিতাস প্রতিনিধি ও নিরাপদ সড়ক চাই কুমিল্লা উত্তর জেলার সভাপতি, সার্চ নিউজ এর কুমিল্লা জেলা প্রতিনিধি লিটন সরকার বাদল কে সাংবাদিকতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা ক্রেস্ট প্রদান করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মাহবুব আলী এম.পি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রণালয়ের সাবেক মাননীয় মন্ত্রী মো. মুজিবুল হক এম.পি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট শামসুল হক টুকু এম.পি, সাবেক তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্ণর খোন্দকার ইব্রাহিম খালেদ, জয়যাত্রা টেলিভিশন ও জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিস্টার হেলেনা জাহাঙ্গীর (সিআইপি), ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা মহানগর (উত্তর) স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান নাঈম।

FacebookTwitterEmailShare
Exit mobile version