দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়ন ছাত্রদলের ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা।

দাউদকান্দি উপজেলা

 

২২ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার বিকালে, দাউদকান্দি পৌরসভার বিএনপির স্হায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসভবনে, উপজেলার বিটেশ্বর ইউনিয়ন ছাত্রদলের ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা, পরিচিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দাউদকান্দি উপজেলা শাখার সভাপতি রোমান খন্দকার ও সাধারণ সম্পাদক আব্দুল বাছেদ বিটেরশ্বর ইউনিয়ন ছাত্রদলের মোঃ মাহফুজ খানকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন।

পরিচিত ও আলোচনা সভায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন। তিনি বলেন, ছাত্রদলের আদর্শকে লাল করে দেশের সাধারণ জনগণের পাশে থেকে কাজ করতে হবে। নতুন প্রজন্ম ছাত্রদলের প্রতিটি সদস্যদের কাছে থেকে শিক্ষা নিবে নিজেদের অধিকার প্রতিষ্ঠা করার। আগামী ২০ অক্টোবর দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থীদের পক্ষে ছাত্রূলকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করার নিদর্শনা দেন।

এসময় উপস্থিত ছিলেন,
দাউদকান্দি উপজেলা ছাত্রদলের সভাপতি রোমান খন্দকার, সাধারণ সম্পাদক আব্দুল বাছেদ,
বিএনপি থেকে দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে মনোনীত উপজেলা চেয়্যারম্যান , ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীসহ দাউদকান্দি উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী।

 

১১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্য হলেন,
মোঃ মাহফুজ খানকে আহবায়ক, মোঃ মুক্তার প্রধানকে যুগ্ম আহবায়ক (১) মোঃ নজরুল ইসলাম যুগ্ম আহবায়ক (২), মোঃ শাকিল চৌধুরী যুগ্ম আহবায়ক (৩), শ্রী চন্দন চক্তবত্তী যুগ্ম আহবায়ক (৪),মোঃ ফয়সাল আহমেদ লাবিব যুগ্ম আহবায়ক (৫),মোঃ নাছির উদ্দিন পাটোয়ারী যুগ্ম আহবায়ক (৬),মোঃ ইব্রাহীম পধান যুগ্ম আহবায়ক (৭), মোঃ পারভেজ তালুকদার যুগ্ম আহবায়ক (৮), মোঃ নিজাম তালুকদার যুগ্ম আহবায়ক (৯), মোঃ রাসেল পধান যুগ্ম আহবায়ক ( ১০)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.