দাউদকান্দি লাল সবুজ উন্নয়ন সংঘের বিনামূল্যে মাস্ক ও বিদেশফেরতদের হোম কোয়ারেন্টাইনে থাকতে লিফলেট বিতরণ।

দাউদকান্দি উপজেলা

লিটন সরকার বাদল, দাউদকান্দি, কুমিল্লা ||
কুমিল্লার দাউদকান্দি উপজেলার বরকোটা, নৈয়াইর, গৌরিপুরে নভেল করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সুবিধাবঞ্চিত জনসাধারণ ও কৃষকদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ ও বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে লিফলেট বিতরণ করেন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

২০ মার্চ ২০২০ শুক্রবার সকাল ৯ ঘটিকায়, উপজেলার নৈয়ারই বাজার থেকে জনসেচতনতা বৃদ্ধিতে করোনাভাইরাসের লক্ষণ ও সতর্কতামূলক নির্দেশনা সম্বলিত লিফলেট এবং মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল।

গ্রামে, কৃষি জমিতে, গাড়ির চালক, পথচারী, হোটেল ও সেলুনের কর্মচারীদের মধ্যে সকাল থেকেই হ্যান্ড গ্লাভস, মাস্ক এবং লিফলেট বিতরণ করছেন লাল সবুজ উন্নয়ন সংঘের উপদেষ্টা ডাঃ মোঃ সফিকুল ইসলাম, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অাশরাফ উদ্দিন নিলয়, সাংগঠনিক সম্পাদক ফরিদ ভূইয়া, সদস্য রাতুল হাসান, ইমরান চৌধুরী ও ইয়াসিন প্রমুখ।

স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধিতে বুধবার থেকে কার্যক্রমটি শুরু হয়ে সারা দেশে অাগামী ৩১ মার্চ পর্যন্ত চলমান থাকবে বলে জানান সংগঠনের সভাপতি কাওসার অালম সোহেল জানান। তিনি অারো জানান প্রতিদিনই লাল সবুজের সদস্যরা গ্রামে গ্রামে যাচ্ছেন, কৃষক সহ বাড়ির গৃহিনীদের সচেতন করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.