এমপি আব্দুল মজিদ আমি আপনাদের নেতা, আপনাদের প্রভু

জাতীয় মেঘনা উপজেলা

কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুল মজিদ তার এক বক্তব্যে নিজেকে জনগণের প্রভু দাবী করার অভিযোগ উঠেছে। সম্প্রতি এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এতে সমালোচনার সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে।

৩০ সেকেন্ডের ওই বক্তব্যে এমপিকে বলতে শোনা গেছে, ‘আপনারা হয়তো অনেকে আমাকে চিনে ফেলেছেন। আমি অধ্যক্ষ আব্দুল মজিদ। আপনাদের অভিবাবক, আপনাদের নেতা, আপনাদের প্রভু, আমি আপনাদের সংসদ সদস্য। এই সংসদ সদস্য আপনারাই আমাকে বানিয়েছেন। হোমনা-মেঘনার জনগণ বানিয়েছেন। আমি কয়েকবার এদিকে আসছি-গেছি। তবে এখানে আগে আসি নাই।’

 

জানা যায়, গত বৃহস্পতিবার (১১ জুলাই) সংসদীয় নির্বাচনী এলাকা মেঘনা উপজেলার চালিভাঙ্গা ইউনিয়নের নলচর, রামপ্রাসাদেরচর, মৈশারচর গ্রামের নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও ভাঙ্গন রোধ করতে ১২ হাজার ৪০০ টি জিও ব্যাগ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করতে যান এমপি আব্দুল মজিদ। সেখানে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ জনগণের সামনে বক্তব্যের এক পর্যায়ে এমন কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, জেলা পরিষদ সদস্য (মেঘনা) আব্দুল কাউয়ুম, চালিভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. খোরশেদ আলম, হোমনা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন বাবুল, বর্তমান সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া ইমন প্রমুখ।

বিষয়টি নিয়ে অধ্যক্ষ আব্দুল মজিদ এমপিকে মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.