1. dainikajkermeghna@gmail.com : Saiful :
  2. alauddinislam015@gmail.com : মো: আলাউদ্দিন : মো: আলাউদ্দিন
  3. mahdihasan990@gmail.com : Mahdi Hasan : Mahdi Hasan
  4. najmulhossin2050@gmail.com : Najmul Hossain : Najmul Hossain
  5. sz.rony766@gmail.com : শহীদুজ্জামান রনী। : Sz rony
৮ নম্বর ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে তরুণ কাউন্সিল মো. দেলোয়ার প্রধান। - দৈনিক আজকের মেঘনা
সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত। মটর চালকলীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন।  ডেমরা আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সাংবাদিক নোমানীকে হত্যা চেষ্টার মামলায় কুখ্যাত কালু মোল্লা কারাগারে হোমনায়  চাচা কর্তৃক ভাতিজি  ধর্ষণ, প্রধান আসামিসহ গ্রেফতার ২ মেঘনায় নারী স্বনির্ভরতা অর্জনে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত। সংবাদিক ইমরুলের নামে পরিকল্পিত অপপ্রচার সংবাদিক মহলের নিন্দা। হারিয়ে যাওয়া ৯ ভরি ১৪ আনা স্বর্ণালংকার মেঘনা থানা পুলিশ কর্তৃক উদ্ধার। রাজাপুরে অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেছেন ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত মেঘনায় ঈদ উপহার বিতরণ করেন খন্দকার বাতেন।

৮ নম্বর ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে তরুণ কাউন্সিল মো. দেলোয়ার প্রধান।

স্টাফ রিপোর্টার লিটন সরকার বাদল
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
  • ২৬৯ বার পঠিত

৪র্থ ধাপের পৌরসভা নির্বাচনের ডামা ঢোল বাজতে শুরু করছে। আগামী ১৪ ফেব্রুয়ারি এ পৌরসভার নির্বাচন।একদিকে শীত, আরেক দিকে নির্বাচন। মিছিলের উদ্যম নাচে এই শীতেও ঘাম ঝড়বে শরীর থেকে।এবার নির্বাচন জমবেও বেশ। আসন্ন দাউদকান্দি পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হয়েছেন তরুণ সমাজ সেবক মো.দেলোয়ার প্রধান। তার বাবা বীর মু্ক্তিযোদ্ধা মরহুম বজলু প্রধান এ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ছিলেন। তার বাবা দায়িত্ব্যে থাকাকালীন সময়ে এলাকার উন্নয়নে কাজ করেছেন।সুখে-দু:খে মানুষের পাশে ছিলেন।তার বাবার অবাদান এ সমাজে স্মরণীয় হয়ে আছে।সে হিসেবে কাউন্সিলর প্রার্থী দেলোয়ার প্রধানের জন্য অনেক পজিটিভ। তিনিও চেষ্টা করেন বাবার আদর্শ বুকে লালন করে মানুষের পাশে থাকার।চেষ্টা করেন দু:খী মানুষের মুখে হাসি ফুটাতে। নিজের সাধ্যের সবটুকু উজাড় করে বিপদগ্রস্ত মানুষের সাহায্যে এগিয়ে যান তিনি। তবে এবার ৮ নম্বর ওয়ার্ডের ছোট-বড়,সমবয়সী ও মুরব্বীদের সমর্থনে নিজের অবস্থান ইতিমধ্যে পাঁকাপোক্ত করে ফেলেছেন তিনি। এলাকার মানুষের মুখে মুখে তার সুনাম বন্দনা চলছে। জনপ্রিয়তায় শীর্ষে আছেন তিনি।

এবারের নির্বাচনে এ ওয়ার্ডে তিনি একজন হেভিওয়েট প্রার্থী।তার রয়েছে নির্দিষ্ট ভোট ব্যাংক। এ ভোট ব্যাংক তার জন্য বিজয়ী হতে বিরাট টার্নিং পয়েন্ট হিসেবে কাজ করবে। তিনি প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয়ে মাঠে কাজ করছেন। তাকে বিজয়ী করার লক্ষে এবার তার কর্মী-সমর্থকরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে।
তার কর্মী-সমর্থকরা জোট বেঁধেছে যে করেই দেলোয়ার প্রধান-কে বিজয়ী করার লক্ষে তারা শেষোবধি একাট্টা হয়ে নির্বাচনী মাঠে কাজ করবে।

কাউন্সিলর প্রার্থী দেলোয়ার প্রধান জানান,” আমি আমার এলাকার ছোট- বড় সকলের দোয়া নিয়ে এবার পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছি। আমি সকলের দোয়া চাই।

তিনি আরো বলেন,আমি যদি জনগণের ভোটে নির্বাচিত হতে পারি তাহলে আমার এলাকা থেকে মাদক নির্মূল ও বাল্যবিবাহ রোধে কাজ করবো। আমার ৮ নম্বর ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে রুপান্তর করাই আমার একমাত্র লক্ষ থাকবে।”

সামাজিক যোগাযোগের মাধ্যমে নিউজটি শেয়ার করুন :

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
কপিরাইটঃ ২০১৯ দৈনিক আজকের মেঘনা এর সকল স্বত্ব সংরক্ষিত।
Theme Customized BY LatestNews
Translate »
error

আমাদের লাইক, কমেন্ট শেয়ার করে সাথেই থাকুন