হোমনায়  চাচা কর্তৃক ভাতিজি  ধর্ষণ, প্রধান আসামিসহ গ্রেফতার ২

আইন আদালত কুমিল্লা খাগড়াছড়ি জাতীয় ঢাকা বিভাগ তিতাস উপজেলা দাউদকান্দি উপজেলা লক্ষীপুর হোমনা
কুমিল্লার হোমনায় আপত্তিকর ভিডিও ফেজবুকে ছড়িয়ে  দেয়ার ভয় দেখিয়ে ভাতিজিকে  ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। গত ২২ জানুয়ারী উপজেলার বাগসিতারামপুর গ্রামে এ ঘটনা ঘটে।
 এ ঘটনায়   গতকাল ৫ জুন  রাতে ধর্ষিতা মেয়েটি  থানায় অভিযোগ  করলে  বশির প্রধান(৩৫) ও আল আমিন(৩৮)কে গ্রেফতার করে হোমনা থানা পুলিশ। বশির প্রধান বাগসিতারামপুর গ্রামের রোকন উদ্দিন প্রধানের ( রুক্কু মেম্বার) ছেলে এবং আল আমিন একই গ্রামের খলিলুর রহমানের ছেলে।
অভিযোগ সূত্রে জানাগেছে, বশির প্রধান মেয়টির সম্পর্কে চাচা হয়। তার বাপ বিদেশ থাকায় মাঝে মধ্যে  তাদের পরিবারের দেখা শোনা করতো।  গত ১৫ জানুয়ারী মেয়েটিকে একা পেয়ে তার আপত্তির ভিডিও মোবাইলে ধারন করে ব্ল্যাক মেইল করে ২২ জানুয়ারী  তাকে একাধিক বার ধর্ষণ করে।
 পরে  ২ মার্চ সামাজিক ভাবে তার বিয়ে হয়ে গেলে বশিরের ইমু নম্বর থেকে তার আপত্তিকর ছবি  ও  ভিডিও দেখিয়ে   কু-প্রস্তাব দেয়।  এতে সে রাজি না হওয়ায়  আপত্তিকর ছবি ও ভিডিও তার স্বামীর নিকট পাঠায় ফলে তার স্বামী তাকে তালাক দেয়।
 ঘটনা জানাজানি হলে বশির প্রধান, তার ভাই নাছির প্রধান ও আল – আমিন  মেয়ের পরিবার কে ভয়ভীতি দেখায় এবং থানা পুলিশকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দেয়।
  পরে গতকাল  ৫ জুন মেয়েটি থানায়  উপস্থিত হয়ে অভিযোগ দিলে রাতেই অভিযান চালিয়ে  বশির প্রধান ও আল আমিনকে গ্রেফতার করে হোমনা থানা পুলিশ।
এ  বিষয়ে ওসি মো. সাইফুল ইসলাম জানান,অভিযোগ পেয়েছি,২ জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শেষে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *