1. dainikajkermeghna@gmail.com : Saiful :
  2. alauddinislam015@gmail.com : মো: আলাউদ্দিন : মো: আলাউদ্দিন
  3. mahdihasan990@gmail.com : Mahdi Hasan : Mahdi Hasan
  4. najmulhossin2050@gmail.com : Najmul Hossain : Najmul Hossain
  5. sz.rony766@gmail.com : শহীদুজ্জামান রনী। : Sz rony
সুনামগঞ্জের দিরাইয়ে নবনির্মিত নতুন পৌর ভবণের উদ্বোধন করেন — ড. জয়া সেনগুপ্তা এমপি। - দৈনিক আজকের মেঘনা
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সংবাদিক ইমরুলের নামে পরিকল্পিত অপপ্রচার সংবাদিক মহলের নিন্দা। হারিয়ে যাওয়া ৯ ভরি ১৪ আনা স্বর্ণালংকার মেঘনা থানা পুলিশ কর্তৃক উদ্ধার। রাজাপুরে অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেছেন ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত মেঘনায় ঈদ উপহার বিতরণ করেন খন্দকার বাতেন। মেঘনায় ঈদ উপহার ঘর পেলেন ২২ গৃহহীন পরিবার। মেঘনায় তৌফিক ও সোলমান এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মানববন্ধন করে এলাকাবাসী। মেঘনায় অভিবাসী কর্মী উন্নয়ন সংস্থার অভিযোগ ব্যবস্থাপনা কমিটি গঠন। মেঘনায় রোবটিক্স বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত নলছিটিতে ভিজিডি কার্যক্রমের অগ্রগতি পর্যালেচনা সভা অনুষ্ঠিত মেঘনায় নারী দিবসে র‍্যালী ও আলোচনা সভা।

সুনামগঞ্জের দিরাইয়ে নবনির্মিত নতুন পৌর ভবণের উদ্বোধন করেন — ড. জয়া সেনগুপ্তা এমপি।

উজ্জল হাসান তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬ বার পঠিত
সুনামগঞ্জের দিরাই পৌর শহরে ৫২ শতক জায়গার উপর তিনকোটি টাকা ব্যয়ে তিনতলা নতুন ভবণের উদ্বোধন করা হয়েছে।
বুধবার দুপুর ২টায় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অর্থায়নে এ ভবণের উদ্বোধন করে জাতীয় সংসদের প্যালেন স্পিকার ও সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দিরাই পৌরসভার মেয়র মোঃ মোশারফ মিয়ার সভাপতিত্বে ও সাহেল আহমদ চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা। বিশেষ অতিথি ছিলেন দিরাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফি উল্ল্যাহ,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ সিরাজদৌলা,সহসভাপতি এড. সুহেল আহমদ,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান তালুকদার,উপজেলা ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী,উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়,পৌর কাউন্সিলর বিশ^জিৎ রায়,কাউন্সিলর এ বি এম মাছুম প্রদীপ,মলয় ভট্রাচার্য্য,দিরাই থানার ওস মোঃ আশরায়,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এম রায়হান চৌধুরী,ও মতিউর রহমান প্রমুখ।
দিরাই পৌরসভার মেয়র মোশারফ মিয়া বলেছেন,আমি জাতির পিতার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওযামীলীগের সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দিরাই পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই আমি এই আসনের প্রয়াত নেতা বাবু সুরঞ্জিত সেন গুপ্তের হাতে ধরে রাজনীতিতে এসেছিলাম। উনার স্বপ্ন ছিল দিরাই পৌরসভার আধুনিক একটি ভবণ নির্মান করবেন আজ পৌরবাসীর স্বপ্ন পুরণ হলে আমার নেতা নেই। তিনি আগামীতে দিরাই পৌরবাসী আশা আকাংঙ্খা পূরনে নিরলসভাবে কাজ করে যাওযার প্রত্যয় ব্যক্ত করেন।
সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা বলেছেন প্রয়াত জাতীয় নেতা সাবেক রেলপথমন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্তের স্বপ্ন ছিল দিরাই পৌরসভার একটি আধুনিক ভবণ নির্মিত হবে। কিন্তু আজ দিরাই পৌরবাসীর নাগরিক সুবিধার জন্য ভবণ নির্মাণ হলেও তিনি নেই। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দিরাইযে উন্নয়নের ছোয়া লেগেছে তা অবিস্মরণীয়। তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে দিরাই শাল্লাবাসীর উন্নয়নে নিজের জীবন উৎসর্গ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
কপিরাইটঃ ২০১৯ দৈনিক আজকের মেঘনা এর সকল স্বত্ব সংরক্ষিত।
Theme Customized BY LatestNews