সিদ্ধিরগঞ্জে গৃহবধূ ধর্ষণের ঘটনায় বাংলাদেশ ছাত্র ফেডারেশনের মানববন্ধন।

ঢাকা বিভাগ নারায়ণগঞ্জ
সিদ্ধিরগঞ্জে ও সিলেটে এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণের ঘটনায় ধর্ষণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা শাখা।মঙ্গলবার(২৯ সেপ্টেম্বর)বিকালে সিদ্ধিরগঞ্জেপুল এম.এস টাওয়ারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ছাত্র ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মোঃ রাকিবুল ইসলাম ইফতি সভাপতিত্বে মোঃ সাইদুর রহমান পরিচালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ  মহানগর যুগ্ন-আহ্বাবায়ক মোঃ তাকবির হোসেন, ফারহানা মানিক(মুনা) আর্থ সম্পাদক বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা, বাংলাদেশ ছাত্র ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা সাংগঠনিক সম্পাদক মোঃ জাবের হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন,সিদ্ধিরগঞ্জে ও সিলেটে এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে ধর্ষণকারী ছাত্রলীগ নেতাকর্মীদেরকে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।বর্তমানে দেশে ধর্ষণের মহামারী করোনা ভাইরাসের মহামারী থেকেও অনেক বেশি ও ভয়াবহ আকার ধারণ করেছে।ইভটিজিং, শ্লীলতাহানী, গুম, খুন ধর্ষণ এই দেশে নিত্তনৈমিত্তিক ঘটনা হয়ে দাড়িয়েছে। সরকারের ছত্রছায়ায় লালিত পালিত কিছু দুশ্চরিত্রবান লোক এই দেশের মা ও মাটিকে কলঙ্কিত করছে। মাঝে মধ্যে দুই-একটি ঘটনা ব্যাপক আলোচিত হলে ধর্ষককে গ্রেফতার করা হয়।কিন্তু কিছুদিন পরে খোঁজ নিয়ে দেখা যায় ধর্ষক জেল থেকে বের হয়ে আবার ধর্ষিতার পরিবারের উপর আক্রমণ করে।এই দেশের প্রধানমন্ত্রী,বিরোধীদলীয় নেত্রী ও স্পীকার নারী হওয়ার পরও তারা নারীদের অধিকার নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *