সাপাহার পোরশা নিয়ামতপুর এর সকল কর্মকর্তাই উন্নয়নের রোল মডেল খাদ্যমন্ত্রী

কিশোরগঞ্জ প্রবাসী সংবাদ বিভাগ ও জেলার খবর শরিয়তপুর
সাপাহার পোরশা নিয়ামতপুর এর সকল কর্মকর্তাই উন্নয়নের রোল মডেল উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যকালে  বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন। এই তিন উপজেলা নির্বাহি অফিসার, ওসি, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা( টিএসএ) এরা সকলে ভালো, উন্নয়ন এর সোয়া এনাদের শরীরে লেগে আছে, উন্নয়নকে আঁকড়ে ধরে কাজ করে যাচ্ছে তিন উপজেলার সকল কর্মকর্তা আমি চাই এরা তিন উপজেলাকে রোল মডেল উপজেলা হিসেবে পরিণত করবে এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী চিন্তাভাবনার বাস্তবায়ন ঘটাতে সারা দেশের উপজেলা পর্যায়ের হাসপাতাল গুলোতে শতভাগ চিকিৎসাসেবার মানোন্নয়ন ঘটাতে সক্ষম হবে।
মন্ত্রী আরো বলেন কোভিট-১৯ মোকাবেলায় সকলকে একসাথে কাজ করতে হবে যেমন আমি দেখেছি সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন প্রতিনিয়ত সকাল-সন্ধ্যা মাঠে থেকে করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছেন।   চলমান করোনা পরিস্থিতিতে হাসপাতালগুলোতে রোগী সেবা মান আরও বাড়াতে চিকিৎসা সংশ্লিষ্ট যন্ত্রাংশ বা অবকাঠামোগত কোন ঘাটতি আছে কিনা এ বিষয়ে খোঁজ খবর নিয়ে তা পূরনের আশ্বাস দেন খাদ্য মন্ত্রী। এবং সরকার ঘোষিত ১৪ দিনের লকডাউন বাস্তবায়ন, শতভাগ মাস্ক নিশ্চিতকরণ, স্বাস্থ্য বিধি প্রতিপালন নিশ্চিত করণ সহ সরকারী সকল নির্দেশনা বাস্তবায়নের লক্ষে এবং করোনা প্রতিরোধে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান তিনি।
২৫ জুলাই রোববার বেলা  ১১টায়  ভার্চুয়ালি জুম এপসএর মাধ্যমে  অনুষ্ঠিত উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি । এসময় সাপাহার স্বাস্থ্যকমপ্লেক্সের হলরুমে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, সাভার উপজেলা নির্বাহি অফিসার আব্দুল্লাহ আল মামুন,মহিলা ভাইস চেয়ারম্যান নার্গীস সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা, রুহুল আমিন, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী,সাপাহার সদর ইউপি চেয়ারম্যান  আকবর আলী, আরএমও মঞ্জুর মোর্শেদ কবির লিটন প্রমুখ।।
সভা শেষে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন একটি এম্বুলেন্সের শুভ উদ্বোধন ঘোষনা করেন খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *