সাংবাদিকদের সাথে সিআইপি হেলেনা জাহাঙ্গীরের মত বিনিময় সভা অনুষ্ঠিত।

দাউদকান্দি উপজেলা

 

সাংবাদিকরা দেশের আয়না বলে মন্তব্য করেছেন নব গঠিত কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান সিআইপি মিসেস হেলেনা জাহাঙ্গীর।

 

তিনি আরো বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত আছি।আওয়ামীলীগ একটি সুপ্রাচীন রাজনৈতিক সংগঠন, আমি আওয়ামীলীগের একজন রাজনৈতিক কর্মী হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

হেলেনা জাহাঙ্গীর বলেন, আমি মানুষের কল্যাণে রাজনীতি করতে চাই, আমার ব্যক্তিগত তরফ থেকেও আমি অসহায় মানুষের জন্য কাজ করছি, তিনি দেশের সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন,সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

১২ ডিসেম্বর শনিবার দুপুরে দাউদকান্দি পৌরসভার মাইজপাড়া গ্রামে নিজবাড়ীতে স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন।

মতবিনিময় শেষে বিভিন্ন সংগঠন, সাংবাদিক ও সামাজিক নেত্রীবৃন্দ হেলেনা জাহাঙ্গীরকে ফুলেল শুভেচছা জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,
যুব মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সোনালী আক্তার, দাউদকান্দি উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড মোঃ খোরশেদ আলম, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, আওয়ামী লীগের নেতা মোঃ সেলিম সরকার, সমাজ সেবক মোঃ কামরুল ইসলাম গরীব,সাবেক কাউন্সিলর সারোয়ার জাহান, বিশিষ্ট ব্যাবসায়ী দেলোয়ার হোসেন দুলাল, জয়যাত্রা ফাউন্ডেশেনের সদস্য রাসেল খান, যুবলীগ নেতা আবু হানিফ সরকারসহ দাউদকান্দি উপজেলা কর্মরত সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *