রাজাপুরে সত্যের সন্ধান ডেভলপমেন্ট অরগানাইজেশন’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

তথ্যপ্রযুক্তি

ঝালকাঠির রাজাপুর উপজেলার একটি সেচ্ছাসেবী সংগঠন সত্যের সন্ধানে ডেভলপমেন্ট অরগানাইজেশন (SSDO) এর উদ্যোগে ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সহযোগিতায় অসহায় এবং হতদরিদ্র মানুষ এর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরনের পূর্বে সংগঠনটির সদস্যরা বাড়িতে বাড়িতে গিয়ে তথ্য নিয়েছেন কে শীতবস্ত্র পাওয়ার যোগ্য এবং তথ্য সংগ্রহ এর পরেই সেই বাড়ি গুলোতে পৌছে দিয়েছেন শীতবস্ত্র (কম্বল)। এ যেনো এক ভিন্ন ধরনের বিতরণ এর দৃশ্য।

সংগঠন এর সভাপতি রিয়াদ আল-ফাহাদ (সাগর) জানান খুবই অসহায় মানুষের কাছে শীতবস্ত্র পৌছে দেয়া আমাদের মূল লক্ষ্য। বাড়িতে বাড়িতে গিয়ে আমাদের সদস্যরা অসহায় ব্যক্তির অবস্থা তদন্ত সাপেক্ষে এই বস্র প্রদান করা হয়েছে। খুবই অসহায় মানুষের কাছে পৌছানো ছিল আমাদের মূল লক্ষ্য। স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে কাজ করতে আমরা বদ্ধপরিকর। আমরা অত্যন্ত স্বচ্ছতার সাথে কাজ করতে পেরেছি এ আমাদের দৃঢ় বিশ্বাস। আমাদের এ গর্বিত কাজের সাথে যারা অংশ নিয়েছেন তাদের জানাই আন্তরিক ভালবাসা। আমাদের সার্বিক কার্যক্রমে যারা সহযোগিতা করেছেন তারা হলেন,

আফরোজা আক্তার লাইজু, মাইনুল ইসলাম পলাশ, আহমেদ নাইম, মোঃ তানভীর, মুক্তা ইসলাম, লিজা, নাজমুল হাসান নুহু, মোবাশ্বের হোসেন, ইসরাত দোলন, রায়হান ইসলাম আবির, নাইম, নাজমুল হাসান, অ্যাপোলো ক্লিনিক, আলামিন খান, রানা কিং, রনি দাস, শফিকুল, শামীম, জিসান, নাজমুল হুদা, সম্রাট, মাইনুল, মারূপ, আবু সালেহ, তাইজুল, সাইফুল, সাদ্দাম, মেহেদি হাসান বাবু, মিন্টু, হাদি, এনদাদুল, রবিউল, রাব্বী, ফাহাদ আল রিয়াদ (সাগর), জাকারিয়া সুমন, কামরুল ইসলাম (সুজন) প্রমু্খ।

Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *