মেঘনা ডায়াগনস্টিক এন্ড জেনারেল হাসপাতাল শুভ উদ্বোধন করলেন অধ্যাপক ডা:মাজহারুল হক তপন।

মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা হোসেন্দী ইউনিয়ন জামালদি বাস স্ট্যান্ড সংলগ্ন ,শাহানারা শপিং কমপ্লেক্স এর দ্বিতীয় তলায় অবস্থিত নির্ভরযোগ্য উন্নত চিকিৎসার অঙ্গীকারবদ্ধ একটি সেবা প্রতিষ্ঠান মেঘনা ডায়গোনিস্ট এন্ড জেনারেল হাসপাতাল এর শুভ উদ্বোধন করেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা:মাজহারুল হক তপন ।

আজ সোমবার দুপুর ২ ঘটিকার সময় মিলাদ ও দোয়ার মাধ্যমে উক্ত প্রতিষ্ঠানের সাফল্য মন্ডলী কামনা করে বিকাল ২:৩০ মিনিটে মেঘনা ডায়াগনস্টিক এন্ড জেনারেল হসপিটাল এর লোগো সম্পন্ন স্টিকার এবং গেঞ্জি পথচারীদের মধ্যে বিতরণ করা হয়। বিকেল ৩ ঘটিকার সময় ফিতা কেটে উক্ত সেবা প্রতিষ্ঠান” মেঘনা ডায়গোনিস্ট এন্ড জেনারেল হসপিটাল “এর প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ডাক্তার মাজহারুল হক তপন প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডাক্তার মহোদয়গণ এবং উক্ত প্রতিষ্ঠানের কর্মকর্তা  সকল সেক্টরের পরিচালক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ জন।

ডা: মাজারুল হক তপন  বলেন_ জনগণকে সঠিক সেবা এবং উন্নত চিকিৎসা প্রদান করে আমার মূল লক্ষ্য । আমার জন্য আপনারা দোয়া করবেন আমি যেন আমার গজারিয়া সর্বস্তরের জনগণকে সার্বিকভাবে সেবা দিয়ে যেতে পারি এর সাথে আমি আপনাদের যেকোন সেবামূলক কাজে যেন আপনাদের পাশে থাকতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *