মেঘনা চালিয়াভাঙ্গা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

দাউদকান্দি উপজেলা

 

বীর মুক্তিযোদ্ধা মরহুম হাবিবুল্লাহ দেওয়ানের সুযোগ্য সন্তান, মেঘনা উপজেলার চালিয়াভাঙ্গা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার বিশিষ্ট সমাজ সেবক মোঃ খোকন দেওয়ান বলেন, আজকের দিনে আমি বিনম্র সালাম জানাচ্ছি সকল মুক্তিযোদ্ধাকে। এ উপলক্ষে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর আহ্বানে সাড়া দিয়ে নয়-মাসের মরণজয়ী যুদ্ধের মাধ্যমে বাঙালি জাতি ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর চূড়ান্ত বিজয় অর্জন করে।

মোঃ খোকন দেওয়ান আরও স্মরণ করেন, জাতীয় চার নেতাকে আমাদের মহান মুক্তিযুদ্ধ ইতিহাসের কোন আকস্মিক ঘটনা নয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসীম সাহসী নেতৃত্বে বাঙালি জাতির দীর্ঘ তেইশ বছরের লড়াই-সংগ্রামের চূড়ান্ত পরিণতি ছিল একাত্তরের মুক্তিযুদ্ধ।

২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে জাতি রায় দিয়েছে মুক্তিযুদ্ধের চেতনা, উন্নয়ন ও দিনবদলের পক্ষে। আজ সময় এসেছে মুক্তিযুদ্ধের ফসল প্রতিটি মানুষের ঘরে পৌঁছে দেয়ার। সরকার মানুষের আকাঙক্ষা পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় আমি মেঘনা উপজেলার চালিয়াভাঙ্গা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড থেকে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে জনগনের দোয়া নিয়ে মেম্বার প্রার্থী হচ্ছি। আশা করি মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে আমাকেই আপনারা এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচিত করবেন।

মেঘনা উপজেলার চালিয়াভাঙ্গা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হলে উন্মুক্ত হবে সম্ভাবনার অপার দিগন্ত, উন্নয়ন হবে মেঘনা উপজেলার প্রতিটি ইউনিয়নের গ্রাম। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *