মেঘনায় “আলোকিত মেঘনা” সামাজিক সংগঠনে’র উদ্বোধন।

কুমিল্লা মেঘনা

মোঃ শহীদুজ্জামান রনি কুমিল্লা মেঘনায় “আলোকিত মেঘনা” সামাজিক সংগঠন নামে একটি সামাজিক সংগঠনের উদ্বোধনী অনুষ্ঠান এর আয়োজন করা হয়েছে।
আজ ১১ অক্টোবর ২০২১ইং সকাল ১০.ঘটিকায় উপজেলার লুটেচর ইউনিয়নের সাতঘড়িয়া কান্দি গ্রামের “দারুন নাজাত মাদ্রাসা ও এতিমখানা”য় দোয়া মিলাদ মাহফিল ও মাদ্রাসা এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এক বেলা খাবারের আয়োজন এর মধ্য দিয়ে সংগঠনটির শুভ সূচনা করা হয়।

“আলোকিত মেঘনা” সামাজিক সংগঠনের পক্ষ থেকে মেঘনাবাসি তথা দেশ-বিদেশের, প্রিয় সকল শুভাকাঙ্ক্ষীদের কাছে “আলোকিত মেঘনা” সামাজিক সংগঠনের জন্য দোয়া চেয়েছেন, সংগঠনের কতৃপক্ষ।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে সংগঠনের কতৃপক্ষ জানান, আমরা সুন্দর সমাজ গড়তে, মেঘনার সামাজিক উন্নয়ন মূলক কাজ, ও সাধারণ অসহায় মানুষের পাশে আমাদের সামর্থ্য অনুযায়ী সব সময় দাড়াতে চেষ্টা করবো।
সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন – নাজমা আক্তার নাজু, মোঃ নাজিম উদ্দীন, নাজমুল হক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
সার্বিক সহযোগীতায়ঃ- মোঃ মোছলেম ভাসানী, মোঃ মাইনুদ্দিন রহমান, মোসাঃ নাজমা আক্তার, মোঃ মোকলেছ নিরব, মোঃ আবদুল মতিন খসরু, মোঃ কবির হোসেন, মোঃ ইমতিয়াজ, মোঃ নাজমুল হক, গাজী মোঃ শাহ্ জালাল, মোঃ রুহুল আমিন, অতন্দ্র প্রহরী, মোঃ আল আমিন, মোঃ জসিম উদ্দিন, এস আই এম ইব্রাহিম, মেহেজাবীন মৌসুমী, আব্দুল্লা মুন্সী’সহ সংগঠনের আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *