মেঘনায় মুজাফফর আলী স্কুল এন্ড কলেজের নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত।

চট্টগ্রাম বিভাগ কুমিল্লা মেঘনা

মোঃ আলাউদ্দিন ইসলাম: কুমিল্লা মেঘনায় মোজাফফর আলী স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণি শিক্ষার্থী ও নবনির্বাচিত গভর্নিং বডির সাথে আলোচনা ও নবীন বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
২ মার্চ মোজাফফর আলী স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে, মোজাফফর আলী স্কুল এন্ড কলেজ এর আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছাত্রছাত্রীদের মধ্যে ছড়া, কবিতা আবৃতি, প্রতিষ্ঠানের গুণগত মান নিয়ে আলোচনা, ফুল দিয়ে বরণ ও কুমিল্লা ১ মেঘনা-দাউদকান্দি আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া এর লেখা “মুক্তিযোদ্ধে নয় মাস” এই বইটি উপহার দেওয়া হয় পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম।
স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বড়কান্দা ইউনিয়ন চেয়ারম্যান ফারুক হোসেন রিপন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন গভর্নিং বডির বিদ্যুৎশাহী সদস্য উপজেলা ভাইস চেয়ারম্যান মিলন সরকার। বিশিষ্ট ব্যবসায়ী ইয়াসমিন প্রধান। মোজাফফর আলী হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিক্ষক আব্দুর রউফ, শিক্ষক শ্রী দয়াল চন্দ্র রায়। অভিভাবক সদস্য আব্দুর রহিম, মোঃ মামুন মিয়া সহ স্কুল এন্ড কলেজ শাখার শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থীবৃন্দ,প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *