মেঘনায় মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

চট্টগ্রাম বাংলাদেশ মেঘনা

কুমিল্লা মেঘনা মানিকারচর মাধবের কান্দি তরুণ ও যুব সমাজের উদ্যোগে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত থেকে কাজ করে যাচ্ছে একটি সংগঠন। এই সামাজিক উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে একটি সংস্থা সংগঠন করার সিদ্ধান্ত নেয় সংগঠনটি, সিদ্ধান্ত অনুযায়ী মিতালী ফাউন্ডেশন মানব কল্যাণ সংস্থা নামে একটি সংগঠন চালু করা হয়,এবং এর মাধ্যমে এলাকার স্বাবলম্বী লোকজন ও প্রবাসীদের অর্থায়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়।

তারই ধারাবাহিকতায় গত শনিবার সকাল ৯ ঘটিকায় মাধবপুর ও মাধবের কান্দি গ্রামের ১১৫ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হালিমা রহমান। সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান মোঃ মানিক মিয়া মুন্সী।
মোঃ আনিসুর রহমান মিয়াজী এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেনঃ মোঃ মমিনুল হক মিহির প্রধান উপদেষ্টা, মোঃ ফিরোজ আলী সরকার নির্বাহি উপদেষ্টা, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মোশাররফ হোসেন মুন্সী, মোঃ মোবারক হোসেন মুন্সী, যুবলীগ নেতা মোঃ আলী হোসেন, মোঃ ফারুক ইসলাম মুন্সী, মোঃ বাবু মুন্সি, মোঃ সোলায়মান মুন্সী, হরি দাস, মানিক চন্দ্র দাস, ফজলুল হক সিকদার, মহাসিন মুন্সি, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *