মেঘনাবাসীকে পবিত্র মাহে রামাদান শুভেচ্ছা জানিয়েছেন,দৈনিক আজকের মেঘনা,প্রকাশক মোঃ আলাউদ্দিন।

কুমিল্লা জাতীয়

পবিত্র মাহে রমজান উপলক্ষে মেঘনাবাসী সহ সকল দেশবাসীকে সহ সকল সাংবাদিকদের পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন,দৈনিক আজকের মেঘনা,প্রকাশক মোঃ আলাউদ্দিন।
তিনি বলেন, আজ মুসলমানদের পবিত্র সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান।
রমজানের আজ প্রথম দিন,আমি মেঘনাবাসীকে সহ সকল ধর্মপ্রাণ মুসলমানকে জানাই,পবিত্র মাহে রমজানের মোবারকবাদ।

করোনা সংক্রমণের এই ক্রান্তিকালে মহান রবের অপার রহমত নিয়ে এসেছে পবিত্র মাহে রমজান। মহামারী থেকে রক্ষা পেতে রমজান বড় উসিলা হতে পারে আমাদের জন্য। দয়ার সাগর রহমানুর রাহিম তার রহমতের দ্বার খুলে দিয়েছেন বান্দাদের জন্য।
করোনা সংক্রমণের এই দুর্দিনে তাই দুহাত তুলে খোদাতায়ালার কাছে নিজেদের সব অন্যায়, পাপাচারের জন্য ক্ষমা চেয়ে চোখের পানি ফেলুন। রমজানের উসিলায় খোদা যেন আমাদের সবাইকে মাফ করেন, মুক্তি দেন সব ধরনের বালা-মুসিবত থেকে।
আজ যে পহেলা বৈশাখ,বাঙালির জীবনে আজ নতুন বছরের প্রথম দিন। তবে আজকের এই বৈশাখ বাঙালির জীবনের গত বছরের বৈশাখের মতোই। করোনা মহামারির কারণে বৈশ্বিক এই দুর্যোগের সময় আমাদের জীবন অবরুদ্ধ আবারও। ঘরে বসে পহেলা বৈশাখ উদযাপনে এবারও বাধ্য হচ্ছে বাঙালি। আজও প্রাণে প্রাণ মিলবে রাস্তা বা খোলা ময়দানে নয়, যার যার বাসায় কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ম্যাসেঞ্জারে।
মহামারি করোনা প্রাদুর্ভারে এ সময়ে মুমিন মুসলমানের জন্য আল্লাহর দিকে ধাবিত হওয়া খুবই জরুরি। মুমিন মুসলমানের ইবাদতের বসন্তকাল মাহে রমজান সমাগত। এ রমজানের পরিপূর্ণ রহমত বরকত মাগফেরাত ও নাজাত লাভে প্রস্তুতি নেয়ার সময় এখনই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *