1. dainikajkermeghna@gmail.com : Saiful :
  2. alauddinislam015@gmail.com : মো: আলাউদ্দিন : মো: আলাউদ্দিন
  3. mahdihasan990@gmail.com : Mahdi Hasan : Mahdi Hasan
  4. najmulhossin2050@gmail.com : Najmul Hossain : Najmul Hossain
  5. sz.rony766@gmail.com : শহীদুজ্জামান রনী। : Sz rony
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বরিশাল'র রাজাপুরে পরিদর্শন - দৈনিক আজকের মেঘনা
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত। মটর চালকলীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন।  ডেমরা আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সাংবাদিক নোমানীকে হত্যা চেষ্টার মামলায় কুখ্যাত কালু মোল্লা কারাগারে হোমনায়  চাচা কর্তৃক ভাতিজি  ধর্ষণ, প্রধান আসামিসহ গ্রেফতার ২ মেঘনায় নারী স্বনির্ভরতা অর্জনে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত। সংবাদিক ইমরুলের নামে পরিকল্পিত অপপ্রচার সংবাদিক মহলের নিন্দা। হারিয়ে যাওয়া ৯ ভরি ১৪ আনা স্বর্ণালংকার মেঘনা থানা পুলিশ কর্তৃক উদ্ধার। রাজাপুরে অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেছেন ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত মেঘনায় ঈদ উপহার বিতরণ করেন খন্দকার বাতেন।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বরিশাল’র রাজাপুরে পরিদর্শন

দৈনিক আজকের মেঘনা
  • আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫ বার পঠিত

মো. নাঈম ঝালকাঠ প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে বড়ইয়া ডিগ্রি কলেজে (২৫ সেপ্টেম্বর’২১) শনিবার সকাল১০টায় আকস্মিক পরিদর্শনে আসেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বরিশাল অঞ্চলের শিক্ষাওগবেষণা কর্মকর্তা মোঃ রাসেল খান।
এ সময় কলেজের উপাধ্যক্ষ গাজী জসীমউদ্দীনসহ সকল শিক্ষকগন উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে তিনি করোনা কালিন সময়ে সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি ও শর্ত সাপেক্ষে একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের উপস্থিতি এবং শ্রেণি কক্ষে পাঠদান কার্যক্রমসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে তথ্যসংগ্রহ করেন এবং শ্রেণি কক্ষ পরিদর্শন করে শিক্ষার্থীদের সাথে করোনা ও পাঠদান সম্পর্কিত বিষয়ে আলোচনা করেন। পরে উপস্থিত সকল শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন এবং শিক্ষক-শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন। আকস্মিক পরিদর্শনে এসে তিনি সন্তোষ প্রকাশ করেন।

সামাজিক যোগাযোগের মাধ্যমে নিউজটি শেয়ার করুন :

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
কপিরাইটঃ ২০১৯ দৈনিক আজকের মেঘনা এর সকল স্বত্ব সংরক্ষিত।
Theme Customized BY LatestNews
Translate »
error

আমাদের লাইক, কমেন্ট শেয়ার করে সাথেই থাকুন