1. dainikajkermeghna@gmail.com : Saiful :
  2. alauddinislam015@gmail.com : মো: আলাউদ্দিন : মো: আলাউদ্দিন
  3. mahdihasan990@gmail.com : Mahdi Hasan : Mahdi Hasan
  4. najmulhossin2050@gmail.com : Najmul Hossain : Najmul Hossain
  5. sz.rony766@gmail.com : শহীদুজ্জামান রনী। : Sz rony
মডেল ইউনিয়ন গড়তে চান টিটু মাস্টার - দৈনিক আজকের মেঘনা
বুধবার, ১৮ মে ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সংবাদিক ইমরুলের নামে পরিকল্পিত অপপ্রচার সংবাদিক মহলের নিন্দা। হারিয়ে যাওয়া ৯ ভরি ১৪ আনা স্বর্ণালংকার মেঘনা থানা পুলিশ কর্তৃক উদ্ধার। রাজাপুরে অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেছেন ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত মেঘনায় ঈদ উপহার বিতরণ করেন খন্দকার বাতেন। মেঘনায় ঈদ উপহার ঘর পেলেন ২২ গৃহহীন পরিবার। মেঘনায় তৌফিক ও সোলমান এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মানববন্ধন করে এলাকাবাসী। মেঘনায় অভিবাসী কর্মী উন্নয়ন সংস্থার অভিযোগ ব্যবস্থাপনা কমিটি গঠন। মেঘনায় রোবটিক্স বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত নলছিটিতে ভিজিডি কার্যক্রমের অগ্রগতি পর্যালেচনা সভা অনুষ্ঠিত মেঘনায় নারী দিবসে র‍্যালী ও আলোচনা সভা।

মডেল ইউনিয়ন গড়তে চান টিটু মাস্টার

দৈনিক আজকের মেঘনা
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৫ বার পঠিত

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে সাপাহার উপজেলার ৪ নং আইহাই ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউজ্জামান টিটু মাস্টার। তিনি রাজনীতির পাশাপাশি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স ও বিএড শেষ করার পর আইহাই উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

 

ইতিমধ্যে নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে

জনমত সৃষ্টির লক্ষে স্বাভাবিক ভাবে সকলের সাথে মতবিনিময় ও কুশল বিনিময় অব্যহত রেখেছেন তিনি। এছাড়া এলাকার সর্বস্তরের জনগনের শারীরিক ও পারিবারিক খোঁজখবর নিয়ে দোয়া, আর্শীবাদ, সমর্থন ও সহযোগিতা কামনা করছেন তিনি।

 

তিনি বলেন, আমি আ’লীগ পরিবারের সন্তান। আমি ১৯৭৮ সালে উপজেলার শুকরইল গ্রামে জন্ম গ্রহন করি। ১৯৯৩ নওগাঁ সরকারি ডিগ্রী কলেজে ছাত্রলীগের সদস্য পদ পেয়ে রাজনীতিতে পর্দাপন করি। এরপর ১৯৯৮ সালে দপ্তর ও ২০০১ সালে নওগাঁ সরকারি ডিগ্রী কলেজে ছাত্রলীগের সহ-সভাপতি এবং ২০০৪ সালে নওগাঁ জেলা ছাত্রলীগের সদস্য ছিলাম। ২০০৭ সালে ২ নং ওয়ার্ড যুবলীগের সদস্য, ২০১২ সালে শুকরইল গ্রাম কমিটির সদস্য, ২০১৩ সালে ২ নং ওয়ার্ড ও আইহাই ইউনিয়ন আ’লীগের সদস্য হিসেবে ছিলাম। ২০১৯ সাল হতে অদ্যবধি আইহাই ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড নিষ্ঠা ও সততার সাথে পালন করছেন বলে জানাযায়।

 

তিনি এলাকার অসহায় পীড়িতদের সেবা, খোঁজখবর নেওয়া এবং নিজ উদ্যেগে এলাকার গ্রামীন রাস্তা সংস্কার সহ তার বিভিন্ন সামাজিক কর্মকান্ড ইতোমধ্যে গণমাধ্যমে উঠে এসেছে। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে আইহাই ইউনিয়নবাসীকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিবেন বলে অভিমত ব্যক্ত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
কপিরাইটঃ ২০১৯ দৈনিক আজকের মেঘনা এর সকল স্বত্ব সংরক্ষিত।
Theme Customized BY LatestNews