মডেল ইউনিয়ন গড়তে চান টিটু মাস্টার

বাংলাদেশ

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে সাপাহার উপজেলার ৪ নং আইহাই ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউজ্জামান টিটু মাস্টার। তিনি রাজনীতির পাশাপাশি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স ও বিএড শেষ করার পর আইহাই উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

 

ইতিমধ্যে নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে

জনমত সৃষ্টির লক্ষে স্বাভাবিক ভাবে সকলের সাথে মতবিনিময় ও কুশল বিনিময় অব্যহত রেখেছেন তিনি। এছাড়া এলাকার সর্বস্তরের জনগনের শারীরিক ও পারিবারিক খোঁজখবর নিয়ে দোয়া, আর্শীবাদ, সমর্থন ও সহযোগিতা কামনা করছেন তিনি।

 

তিনি বলেন, আমি আ’লীগ পরিবারের সন্তান। আমি ১৯৭৮ সালে উপজেলার শুকরইল গ্রামে জন্ম গ্রহন করি। ১৯৯৩ নওগাঁ সরকারি ডিগ্রী কলেজে ছাত্রলীগের সদস্য পদ পেয়ে রাজনীতিতে পর্দাপন করি। এরপর ১৯৯৮ সালে দপ্তর ও ২০০১ সালে নওগাঁ সরকারি ডিগ্রী কলেজে ছাত্রলীগের সহ-সভাপতি এবং ২০০৪ সালে নওগাঁ জেলা ছাত্রলীগের সদস্য ছিলাম। ২০০৭ সালে ২ নং ওয়ার্ড যুবলীগের সদস্য, ২০১২ সালে শুকরইল গ্রাম কমিটির সদস্য, ২০১৩ সালে ২ নং ওয়ার্ড ও আইহাই ইউনিয়ন আ’লীগের সদস্য হিসেবে ছিলাম। ২০১৯ সাল হতে অদ্যবধি আইহাই ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড নিষ্ঠা ও সততার সাথে পালন করছেন বলে জানাযায়।

 

তিনি এলাকার অসহায় পীড়িতদের সেবা, খোঁজখবর নেওয়া এবং নিজ উদ্যেগে এলাকার গ্রামীন রাস্তা সংস্কার সহ তার বিভিন্ন সামাজিক কর্মকান্ড ইতোমধ্যে গণমাধ্যমে উঠে এসেছে। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে আইহাই ইউনিয়নবাসীকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিবেন বলে অভিমত ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *