বালাগঞ্জ ও সিলেটে প্রবাসী আজাদ মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ।

সিলেট বিভাগ সিলেট

করোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বালাগঞ্জ ও সিলেট উপশহরে বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ৪শ ৪০টি পরিবারকে যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী আজাদ মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। গত রোববার (১৯ এপ্রিল) সকালে প্রবাসী সমাজকর্মী আজাদ মিয়া বালাগঞ্জ উপজেলার খাঁপুরস্থ নিজ গ্রাম এবং এলাকাবাসী স্থানীয় ২শ ৫০টি পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এরমধ্যে খাঁপুর গ্রামের সংশ্লিষ্টদের মধ্যে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। এ সময় তার বাড়িতে উপস্থিত আরও কিছু অস্বচ্ছল পরিবারের মধ্যে তিনি নগদ অর্থ বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণকালে বালাগঞ্জ থানার এসআই মো. বদিউজ্জামান, তপন চন্দ্র দাস, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, গহরপুর ব্লাড ফাইটার্সের সভাপতি আমিনুর রহমান তুহেল, মাওলানা আব্দুল জলিল, ছিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বালাগঞ্জ উপজেলার খাঁপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী আজাদ মিয়ার ব্যক্তিগত উদ্যোগে সিলেট শহরের উপশহরস্থ তার বাসভবন প্রাঙ্গণে গত শনিবার (১৮ এপ্রিল) সকালে স্থানীয় বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ১শ ৯০টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। খাদ্যসামগ্রী বিতরণকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসবাউর রহমান মিসবাহ, উপশহর পুলিশ ফাড়ির ইন-চার্জ এসআই মো. শাহিন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বালাগঞ্জে প্রবাসী কবির আহমদ মুকিত’র অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ (সিলেট) থেকে ॥ করোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বালাগঞ্জের খাঁপুর গ্রামে বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ৪৫টি পরিবারকে ওসমানীনগর উপজেলার গোপালপুর (থানাগাঁও) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী কবির আহমদ মুকিত’র অর্থায়নে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। গত রোববার (১৯ এপ্রিল) বিকালে খাঁপুরস্থ (পীরবাড়ি) খাদ্যসামগ্রী বিতরণকালে বক্তৃতা করেন সমাজকর্মী আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা আজমল হোসেন, রুহেল মিয়া প্রমুখ। এসময় বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু উপস্থিত ছিলেন।
বক্তৃতাকালে সমাজকর্মী আবুল কালাম আজাদ খাঁপুর গ্রামের কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের জন্য প্রবাসী কবির আহমদ মুকিতকে ধন্যবাদ জানান। তিনি করোনাভাইরাসজনিত মহামারি প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন শ্রমজীবী ও দুস্থদের সহযোগিতা করতে এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

পূর্ব গৌরীপুর ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউ.কে’র খাদ্যসামগ্রী বিতরণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ (সিলেট) থেকে ॥ করোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বালাগঞ্জের পূর্ব গৌরীপুর ইউনিয়নে বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ৪শ ৬০টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। গত রোববার (১৯ এপ্রিল) বিকালে যুক্তরাজ্যস্থ পূর্ব গৌরীপুর ইউনিয়ন উন্নয়ন সংস্থার পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য বিতরণ উপলক্ষে স্থানীয় সিরাজ বেগ বাজারস্থ আফিয়া কমিউনিটি সেণ্টার প্রাঙ্গণে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর।
ইউনিয়নের ৯টি ওয়ার্ডে খাদ্য বিতরণকালে বিভিন্নস্থানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেবু আক্তার মনি, বালাগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুছ ছত্তার, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম. মুজিবুর রহমান, পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলকু মেম্বার, সহ-সভাপতি আব্দুল হক বাবু, সহ সাধারণ সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, শিক্ষক মোহাম্মদ লিটন বেগ, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমির আলী, জেলা যুবলীগ নেতা মির্জা রাসেল, যুবলীগ নেতা ফয়ছল ইসলাম, সাঈদ ইসলাম, সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন, মো. জিল্লুর রহমান জিলু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *